ভাটপাড়ায় বোমার হামলায় মৃত ১; TMC দিকে অভিযোগ অর্জুনের, অস্বীকার শাসক দলের

রবিবার দুপুরে ভাটপাড়ার (Bhatpara) মুক্তারপুরে জয়প্রকাশ যাদবকে লক্ষ্য করে বোমা। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। 

Updated By: Jun 6, 2021, 05:04 PM IST
ভাটপাড়ায় বোমার হামলায় মৃত ১; TMC দিকে অভিযোগ অর্জুনের, অস্বীকার শাসক দলের

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ায় (Bhatpara) দুষ্কৃতীদের বোমায় মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম জয়প্রকাশ যাদব। তিনি সক্রিয় বিজেপি কর্মী ছিলেন বলে দাবি করেছেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। তাঁর অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। ওই ব্যক্তি রাজনীতি করতেন না বলে অর্জুনের অভিযোগ নস্যাৎ করেছেন তৃণমূল নেতা পার্থ ভৌমিক (Partha Bhowmik)। 

 

রবিবার দুপুর ৩টে ২০ মিনিট নাগাদ ভাটপাড়ার (Bhatpara) মুক্তারপুরে জয়প্রকাশ যাদবকে লক্ষ্য করে বোমা ছোড়ে একদল দুষ্কৃতী। বোমার আঘাতে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে তাঁর মাথা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিস বাহিনী। বিজেপির (BJP) দাবি, জয়প্রকাশ তাদের সক্রিয় কর্মী। সেই দাবি মানতে নারাজ তৃণমূল (TMC)। 

গোটা ঘটনায় শাসক দলকে কাঠগড়ায় তুলেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর কথায়,''রাজ্যের কী হাল হয়েছে বলুন! প্রকাশ্য দিবালোকে তৃণমূলের গুন্ডারা বোমা মেরে উড়িয়ে দিল। গুন্ডাদের জন্য লকডাউন নেই। ছিনতাই করবে, ডাকাতি করবে। পশ্চিবঙ্গে যা অবস্থা চলছে মানুষ আর বাঁচতে পারবে না। খুন করে বেরাচ্ছে তৃণমূলের গুন্ডারা।  

অর্জুনের অভিযোগ উড়িয়ে তৃণমূল নেতা পার্থ ভৌমিক বলেন,''জয়প্রকাশ যাদব কোনও দল করতেন না। তাঁকে বোমা মারতে গিয়ে হাত উড়ে গিয়েছে বিজেপি কর্মীর। এই মাত্র বিয়েবাড়িতে বোম মেরেছে অর্জুনের দলবল। এই গুন্ডামি ভাটপাড়ায় মানব না। অর্জুন সিং চর্তুদিকে বোমা মেরে বেড়াচ্ছে। পুলিস কড়া ব্যবস্থা নিক।'' 

আরও পড়ুন- ত্রিপল চুরি-কাণ্ডে Suvendu-যোগে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের তলব পুলিসের