ফেসবুকে আলাপ, নরেন্দ্রপুরে বন্দুক দেখিয়ে রাস্তা থেকে গৃহবধূকে 'অপহরণ' প্রেমিকের

অপহৃতকে উদ্ধারে গিয়ে আক্রান্ত পুলিস।

Updated By: Jun 6, 2021, 06:55 PM IST
ফেসবুকে আলাপ, নরেন্দ্রপুরে বন্দুক দেখিয়ে রাস্তা থেকে গৃহবধূকে 'অপহরণ' প্রেমিকের

নিজস্ব প্রতিবেদন: নাছোড় প্রেমিক! স্রেফ ফেসবুকে অন্তরঙ্গ ছবি পোস্ট বা হুমকি দেওয়াই নয়, ভরসন্ধেয় রাস্তা থেকে বন্দুক দেখিয়ে গৃহবধূকে অপহরণ করল যুবক। বাদ গেল না শূন্য়ে গুলি চালিয়ে পালানোর চেষ্টা ও  পুলিসের উপর হামলাও। আহত হলেন ৩ জন পুলিসকর্মী। শেষপর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা গিয়েছে। তার কাছ থেকে একটি পিস্তল ও  চার রাউন্ড তাজা কার্তুজ পাওয়া গিয়েছে। ধুন্ধুমারকাণ্ড দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।

জানা গিয়েছে, বারুইপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা টুকান দাস। ফেসবুকে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল স্থানীয় এক গৃহবধূ। সেখান থেকেই প্রেম, রীতিমতো ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দু'জনে। কিন্তু গত বেশ কয়েকদিন ধরেই পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন ওই গৃহবধূ। বারুইপুর থেকে নরেন্দ্রপুরে বাপের বাড়িতে চলে এসেছিলেন মাস দুয়েক আগে। আর প্রেমিকার এই আচরণ মেনে নিতে পারছিল না টুকান।

আরও পড়ুন: সাত সকালে নাকাশিপাড়ায় চলল গুলি, গুলিবিদ্ধ ২, মৃত্যু নিশ্চিত করতে কোপানোর অভিযোগ

তারপর? প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার জন্য তাঁর মোবাইল নম্বরটি ব্লক করে দিয়েছিলেন ওই গৃহবধূ। অভিযোগ, ফেসবুকে দু'জনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি পোস্ট করে দেয় টুকান। এমনকী ওই গৃহবধূর শ্বশুরবাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসে সে। এরপর শ্বশুরবাড়ি লোকেরা ঘটনাটি জানিয়ে ওই গৃহবধূকে প্রেমিকের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন। এদিকে আবার প্রেমিকও হুমকি দিয়েছে! ফলে আর ঝুঁকি নেননি ওই গৃহবধূ।

আরও পড়ুন: রায়গঞ্জে অচৈতন্য অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন তরুণী, চাঞ্চল্য ছড়াল এলাকায়

স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধেয় বারুইপুর থানার অভিযোগ করতে যাচ্ছিলেন তিনি। রাজপুর বাজারের কাছে রাস্তা থেকে বন্দুক দেখিয়ে ওই গৃহবধূকে তাঁর প্রেমিক অপহরণ করে বলে অভিযোগ। খবর পেয়ে রবিবার সকালে টুকান দাসের বাড়িতে যায় পুলিস। এরপর প্রথমে ওই গৃহবধূকে উদ্ধার বাধা, এবং শেষপর্যন্ত শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। আহত হন তিন জন পুলিসকর্মী। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় টুকান দাস।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)