Visva-Bharati: ফের বিতর্কে Bidyut Chakrabarty,নাম না করে Anubrata-কে 'বাহুবলী' তোপ

অভিযোগ, বিশ্ববিদ্য়ালয়ের অধ্যাপকদের চোর, ধান্দাবাজ বলে তোপ দাগেন উপাচার্য। 

Updated By: Sep 18, 2021, 02:35 PM IST
Visva-Bharati: ফের বিতর্কে Bidyut Chakrabarty,নাম না করে Anubrata-কে 'বাহুবলী' তোপ

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কে বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। বিশ্ববিদ্য়ালয়ে একাধিক চুরি প্রসঙ্গে তাঁর মন্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। অভিযোগ নাম না করে অনুব্রত মণ্ডলকে 'বাহুবলী' বলে তোপ দেগেছেন তিনি।

জানা গিয়েছে, সম্প্রতি কর্মী, অধ্যাপক এবং ভবনের অধ্যক্ষদের নিয়ে একটি ভার্চুয়াল বৈঠকে করেন বিদ্যুৎ চক্রবর্তী। সেই বৈঠকে বিশ্বভারতী বিশ্ববিদ্য়ালয়ে চুরি প্রসঙ্গে সরব হন উপাচার্য। অভিযোগ সরাসরি বিশ্ববিদ্য়ালয়ের অধ্যাপকদের চোর এবং ধান্দাবাজ বলে তোপ দাগেন। এখানেই শেষ নয়, নাম না করে সভাপতি অনুব্রত মণ্ডলকেও 'বাহুবলি' বলে কটাক্ষ করেন তিনি। ওই ভার্চুয়াল বৈঠকে বিদ্যুৎ চক্রবর্তী বলেন, "চৌকিদার কাজ করছে না। আমি পারছি না কাজ করাতে। চৌকিদার ঘুমোচ্ছে। তাঁদের তাড়ালে তাঁরা বাহুবলীর কাছে চলে যাচ্ছে। বাহুবলি বলছে উপাচার্য পাগল।"   

আরও পড়ুন: Malda: মালদহ হাসপাতলে আরও ১ শিশু মৃত্যু, বাড়ছে আতঙ্ক

আরও পড়ুন: Weather Today: ঘূর্ণাবর্তের জোড়া জের! কলকাতা-সহ জেলায় জেলায় ফের ভারী বৃষ্টির ভ্রুকুটি

বিদ্যুৎ চক্রবর্তীর এই মন্তব্য়েই স্পষ্ট যে বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে নিশানা করেছেন তিনি। কারণ, বিভিন্ন সময়ে বিদ্যুৎ চক্রবর্তীকে নিশানা করেছেন অনুব্রত মণ্ডল। উপাচার্যকে 'পাগল' বলে তোপ দেগেছেন তিনি। এবার পাল্টা দিলেন উপাচার্য়। অনুব্রতকে 'বাহুবলি' বলে তোপ দাগলেন। তবে উপাচার্য যে ভাবে বিশ্ববিদ্যালয়ের অধ্য়াপকদের চোর, ধান্দাবাজ বলেছেন, তার নিন্দায় সরব হয়েছে ওয়াকিবহাল মহল।