'বিনা অনুমতিতে' বাইক মিছিল! ৪ বিজেপি কর্মীকে আটকের অভিযোগ

আটক করার ব্যাপারে পুলিসের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

Updated By: Dec 3, 2020, 08:25 PM IST
'বিনা অনুমতিতে' বাইক মিছিল! ৪ বিজেপি কর্মীকে আটকের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : 'বিনা অনুমতিতে' বাইক র‍্যালির অভিযোগে ৪ বিজেপি কর্মীকে আটক করেছে পুলিস। এদিন ময়নাগুড়িতে বিজেপি যুব মোর্চার বাইক র‍্যালি ছিল। তা আটকে দেয় পুলিস। তারপরই ৪ যুব মোর্চার কর্মীকে আটক করা হয়েছে বলে বিজেপির অভিযোগ।

প্রসঙ্গত, আগামী ৭ ডিসেম্বর বিজেপি যুব মোর্চার উত্তরকন্যা ঘেরাও কর্মসূচি রয়েছে। সেই উপলক্ষে গোটা উত্তরবঙ্গের সাথে জলপাইগুড়ি জেলার বিভিন্ন বিধানসভা এলাকাতেও বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে বৃহস্পতিবার বিকেলে ময়নাগুড়িতে বাইক র‍্যালি আয়োজন করেছিলেন বিজেপি যুব মোর্চার কর্মীরা। বাইক র‍্যালিটি ময়নাগুড়ি বিধানসভার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ফের শহরে ঢোকার সময়ই অনুমতি নেই বলে তাদের আটকায় ময়নাগুড়ি থানার পুলিস। সেখানেই ৪ জনকে আটক করা হয় বলে অভিযোগ। 

এই ঘটনায় বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ জানিয়েছেন, র‍্যালিটি ময়নাগুড়ি শহর থেকে শুরু হয়ে পুরো ময়নাগুড়ি এলাকা প্রদক্ষিণ করে যখন ফের শহরে ঢুকতে যায়, তখন ময়নাগুড়ি ওভারব্রিজ সংলগ্ন এলাকায় আটকে দেয় পুলিস। একইসঙ্গে তিনি হুঁশিয়ারি দেন, অবিলম্বে যদি আটকদের ছেড়ে দেওয়া না হয়, তবে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।

বিকেলে একই ইস্যুতে রাজগঞ্জ বিধানসভা এলাকাতেও পদযাত্রা করেন বিজেপি যুব মোর্চার কর্মীরা। পদযাত্রায় ব্যাপক ভিড়ও লক্ষ্য করা যায়। যদিও, এদিন আটক করার ব্যাপারে পুলিসের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

(প্রতিক্রিয়া পেলেই আপডেট করা হবে।) 

আরও পড়ুন, টি বোর্ডের ৫০ কোটি তছরুপের হিসেব দিতে হবে : সৌমিত্র, পাল্টা 'বিস্ফোরক' দাবি সৌরভের

.