ছিনতাইয়ের চেষ্টা রুখতে গিয়ে গুলিবিদ্ধ সিভিল ইঞ্জিনিয়ার

পাঁচলা বাজার এলাকায় কিছু কাজে গিয়েছিলেন তিনি। সেখানে মানিব্যাগ হারিয়ে যাওয়ায়, উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করাতে যাচ্ছিলেন।

Updated By: Jan 11, 2021, 10:00 AM IST
ছিনতাইয়ের চেষ্টা রুখতে গিয়ে গুলিবিদ্ধ সিভিল ইঞ্জিনিয়ার

নিজস্ব প্রতিবেদন: ভুল রাস্তায় চলে গিয়েছিলেন। ছিনতাইবাজদের কবলে পড়ে গুলিবিদ্ধ সিভিল ইঞ্জিনিয়ার। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার বিরশিবপুরে, ছ-নম্বর জাতীয় সড়কে। পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ পিনাকি দাসের বাড়ি পাঁচলার রানিহাটিতে। পাঁচলা বাজার এলাকায় কিছু কাজে গিয়েছিলেন তিনি। সেখানে মানিব্যাগ হারিয়ে যাওয়ায়, উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করাতে যাচ্ছিলেন। ছ-নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়, পথ ভুল করে আরও এগিয়ে যান তিনি। 

আরও পড়ুন: গত ৫ বছরে উষ্ণতম জানুয়ারি, ভরা পৌষের প্যাচপ্যাচে গরমে নাজেহাল রাজ্যবাসী

বিরশিবপুরের কাছে বাইক দাঁড় করিয়ে ফেরার পথ ধরতে যাবেন, এমন সময়েই দুষ্কৃতীরা চড়াও হয় বলে অভিযোগ। বাইকে করে এসে দুই দুষ্কৃতী বন্দুক দেখিয়ে, সঙ্গে যা আছে দিয়ে দিতে বলে। বাইকটিও নিয়ে নেওয়ার চেষ্টা করলে, বাধা দেন ওই সিভিল ইঞ্জিনিয়ার। দুষ্কৃতীদের হাতে থাকা বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা করলে, গুলি চালাতে শুরু করে দেয় তারা। একটি গুলি পিনাকি দাসের কাঁধে ও আরেকটি পিঠে লাগে। তবে তাতেও দমেননি তিনি। দুষ্কৃতীদের সঙ্গে ধস্তাধস্তি চলতে থাকে। শেষপর্যন্ত রণে ভঙ্গ দেয় দুষ্কৃতীরাই। 

গুলিবিদ্ধ অবস্থাতেও খানিকটা পথ বাইক চালিয়ে নিয়ে আসেন পিনাকি। বাড়ির লোককে ফোন করে জানান গোটা ঘটনা। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এনিয়ে থানায় যাওয়ার পর পুলিসি অসহযোগিতার অভিযোগ তুলেছে পরিবার। এলাকায় ছিনতাইয়ের মতো ঘটনা বারবার ঘটা সত্ত্বেও, পুলিস নিষ্ক্রিয় বলেও অভিযোগ উঠছে।