Malda: মর্মান্তিক! লরি পিষে দিল পা, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে উনিশের তরুণ...

Road Accident: সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা। লরির চাকায় পিষ্ট হয়ে পা হারালেন ১৯ বছর বয়সী এক তরুণ। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় এই মুহূর্তে জীবন যুদ্ধের সঙ্গে লড়াই করছেন ওই মোটরবাইক আরোহী।

Updated By: Oct 27, 2024, 03:38 PM IST
Malda: মর্মান্তিক! লরি পিষে দিল পা, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে উনিশের তরুণ...

রণজয় সিংহ: সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা। লরির চাকায় পিষ্ট হয়ে পা হারালেন ১৯ বছর বয়সী এক তরুণ। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় এই মুহূর্তে জীবন যুদ্ধের সঙ্গে লড়াই করছেন ওই মোটরবাইক আরোহী। দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজন এলাকায়। ঘাতক লরিতে ভাঙচুর। পালিয়ে গেল চালক। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিস বাহিনী। 

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত মহেন্দ্রপুর বাস স্ট্যান্ডের ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে মহেন্দ্রপুর বাসস্ট্যান্ড এর কাছে তুলসিহাটা ভালুকাগামী রাজ্য সড়কে তুলসিহাটা থেকে ভালুকার অভিমুখে যাচ্ছিল এক বাইক আরোহী। অপরদিক থেকে আসছিল একটি লরি। লরির ধাক্কায় চাকার নিচে পিষ্ট হয়ে যায় যুবকের পা। আহত যুবকের নাম মোঃ জীবন। বাড়ি আলিপুর এলাকায়। আহত যুবক এই মুহূর্তে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাকে পূর্ণিয়া রেফার করা হচ্ছে বলে পরিবার সূত্রে খবর। ঘাতক লরি ছেড়ে পালিয়ে যায় চালক। উত্তেজিত জনতা লরিতে ব্যাপক ভাঙচুর করে। ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস বাহিনী এসে পরিস্থিতির সামাল দেয়।

আরও পড়ুন:Diwali 2024: দেদার চলছে নিষিদ্ধ আতশবাজির বাজার! জেনেও কি চুপ প্রশাসন?

উল্লেখ্য, অন্যদিকে রবিবার সকাল ১১.৩০ টা নাগাদ নদীয়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক মহিলার। জানা গিয়েছে, স্বামীকে খাবার দিতে এসে লরির ধাক্কায় মৃত্যু হয় ওই মহিলার। এই ঘটনার জেরে রবিবার সকালে ব্যাপক উত্তেজনা ছড়াল মেথিরডাঙ্গা এলাকায়। সূত্রের খবর, রবিবার বেলা ১১.৩০ নাগাদ শান্তিপুর থানার মেথিডাঙ্গার এলাকার বাসিন্দা এক মহিলা তার স্বামীর জন্য খাবার নিয়ে যাচ্ছিলেন। 

অভিযোগ সেই সময় শান্তিপুর নৃসিংহপুর রোডে একটি লড়ি ওই গৃহবধূকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আর এরপরই চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘাতক লরিকে আটক করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.