Birati: বিরাটির মহাজাতি নগরে তিনতলা বাড়িতে আগুন, মৃত ২

বাড়ির বাসিন্দাদের ডেকে কোনও সাড়া শব্দ না পেয়ে নিজেরাই আগুন নেভানোর কাজে হাত লাগান খবর দেয়। পরে দমকল আগুন নেভালে দেখা যায় বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় নামে ওই বাড়ির বাসিন্দা ও তার বাবা মারা গিয়েছেন এবং মা অসুস্থ। 

Updated By: Nov 29, 2022, 11:46 AM IST
Birati: বিরাটির মহাজাতি নগরে তিনতলা বাড়িতে আগুন, মৃত ২
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোররাতে বিরাটি মহাজাতি নগরে বিধ্বংসী আগুনে মৃত দুই। জখম আরও এক। মঙ্গলবার ভোট সাড়ে চারটে নাগাদ আগুন দেখা যায় বিরাটি এক নম্বর মহাজাতি নগরের একটি বাড়িতে। আগুন দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গেই দমকলকে খবর দেওয়া হলেও, দমলকলের অপেক্ষা না করে আগুন নেভানোর কাজে হাত লাগায় স্থানীয়রাই। খবর পেয়ে দমকলে দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে এবং আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দাদের দাবি, এদিন ভোররাতে বিকট শব্দ শুনতে পান তারা। তড়িঘড়ি বাইরে বেরিয়ে দেখেন পাশের বন্দ্যোপাধ্যায় বাড়িতে আগুন জ্বলছে।

আরও পড়ুন, সিপিএম করলে প্রাণে মেরে ফেলার হুমকি! পোস্টারে চাঞ্চল্য

ওই বাড়ির বাসিন্দাদের ডেকে কোনও সাড়া শব্দ না পেয়ে নিজেরাই আগুন নেভানোর কাজে হাত লাগান খবর দেয়। পরে দমকল আগুন নেভালে দেখা যায় বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় নামে ওই বাড়ির বাসিন্দা ও তার বাবা মারা গিয়েছেন এবং মা অসুস্থ। তড়িঘড়ি তাদের বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত ব্যক্তিদের একজনের নাম বিদ্যুৎ বন্দ্যোপাধ্যায় অপরজন তাঁর বাবা – বিজয় কুমার বন্দ্যোপাধ্যায়। বিজয়বাবুর বয়স ৯২ বছর, আর ছেলে বিদ্যুতের বয়স ৫৮ বছর। 

বিদ্যুৎ বাবু রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কর্মী ছিলেন। সূত্রের খবর, ঘটনার কথা জানতে পেরেই সেখানে দ্রুত আসে নিমতা থানার পুলিস আধিকারিক এবং দমকল। ঘটনাস্থলে দমকল কর্মীরা এসে দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরাও দু’জনকে মৃত বলে ঘোষণা করেন এবং অসুস্থ মায়ের চিকিৎসা চলছে। দমকল কর্মীদের অনুমান, শর্ট সার্কিট থেকেই বাড়িতে আগুন লাগে। 

আরও পড়ুন, Weather Today: কিছুটা বাড়ল তাপমাত্রা, কেমন থাকবে কলকাতার সারাদিনের আবহাওয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)