Birbhum: স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে চলল 'গুলি', প্রাণ গেল 'প্রেমিকা'র

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত

Updated By: Feb 8, 2022, 07:59 PM IST
Birbhum: স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে চলল 'গুলি', প্রাণ গেল 'প্রেমিকা'র

নিজস্ব প্রতিবেদন: ছাদের উপর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া। মাথা গরম করে যুবকের বিরুদ্ধে হঠাৎ গুলি চালানোর অভিযোগ। আর সেই 'গুলি'তে মৃত্যু হল এক কলেজ ছাত্রীর। গোটা ঘটনাকে কেন্দ্র করে বীরভূমের নলহাটিতে তীব্র উত্তেজনা।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে, বীরভূমের নলহাটি থানার ৩ নম্বর  ওয়ার্ডে। মৃত ছাত্রীর নাম নিকিতা খাতুন। পুলিসের প্রাথমিক ধারণা ওই যুবতীর সঙ্গে বিরু শেখের বিবাহবহির্ভূত একটা সম্পর্ক ছিল। মৃতার পরিবারের দাবি, এদিন দুপুরে বাড়ির ছাদে দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করছিল অভিযুক্ত বিরু শেখ। তখন ওই কলেজ ছাত্রী 'প্রেমিকা' ছাদে ছিলেন। স্ত্রী'র সঙ্গে কথা কাটাকাটির মাঝে হঠাৎ উত্যক্ত হয়ে ওঠে বিরু। স্ত্রী'কে লক্ষ্য করে গুলি চালায় সে। লক্ষ্যভ্রষ্ট হয়ে সেই গুলি লাগে নিকিতা খাতুনের গায়ে। 

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পর থেকে অভিযুক্ত বিরু শেখ পলাতক। অভিযুক্তর স্ত্রীকে আটক করেছে পুলিস। 

আরও পড়ুন: JMB Terrorist Arrest: 'একবারের জন্যও ভাবিনি লোকটা জঙ্গি হতে পারে!' ডানলপে ধৃত সন্দেহভাজন JMB জঙ্গি

আরও পড়ুন: Blood Sport: মুরগি 'খুন করা'র অভিযোগ উঠল হাঁসের বিরুদ্ধে! থানায় ডেকে পাঠানো হল অভিযুক্তকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.