Birbhum: 'খুন করে ঝুলিয়ে দিয়েছে', বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ উদ্ধার বীরভূমে, চাঞ্চল্য

কাল রাত সাড়ে ৭টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর রাতভর আর বাড়ি ফেরেননি।

Updated By: Apr 19, 2022, 11:13 AM IST
Birbhum: 'খুন করে ঝুলিয়ে দিয়েছে', বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ উদ্ধার বীরভূমে, চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল বীরভূমের মল্লারপুর থানার বড় তুড়িগ্রামে। মৃতের নাম পূর্ণ চন্দ্র লাহা। 

জানা গিয়েছে, আজ সকালে বাড়ির কাছে একটি গাছে তাঁকে  ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে মল্লারপুর থানার পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। এই ঘটনায় তদন্ত শুরু করেছে মল্লারপুর থানার পুলিস।

এই ঘটনায় মৃতের আত্মীয়দের দাবি, তাঁর ছোটো ভাগ্নে এলাকায় একটি চিটফান্ড চালাত। তাতেই প্রচুর টাকা-পয়সা নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে। সেই কারণেই কিছু দিন আগে স্থানীয় বাসিন্দারা তাঁকে হুমকি দেয়। টাকা ফেরতের জন্য চাপ দেয়। কয়েকদিন আগেও তাঁর উপর একবার হামলা হয়েছিল। তাঁর মোবাইল কেড়ে নিয়েছিল তখন। 

পাশাপাশি, বাড়ির লোকেদের দাবি, কাল রাত সাড়ে ৭টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান পূর্ণ চন্দ্র লাহা। তারপর রাতভর আর বাড়ি ফেরেননি। এরপর আজ সকালে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁদের অভিযোগ, কেউ তাঁকে খুন করে ঝুলিয়ে দিয়ে দিয়েছে। যদিও এই ঘটনার সঙ্গে কোনও রাজনীতির যোগ নেই, ওই ব্যক্তি কোনও রাজনীতি করতেন না বলেই দাবি পরিবারের।

আরও পড়ুন, Tapan Kandu Murder: তপন কান্দু খুনের পিছনে আছে 'বড় মাথা'! আদালত চত্বরে বিস্ফোরক সত্যবান

রাস্তা আটকে কু-প্রস্তাব ছাত্রীকে, প্রতিবাদ করায় আহত মা-সহ ৩ মহিলা 

নদীয়ার হাসপাতালে ধুন্ধুমার কাণ্ড, রাতের আঁধারে মহিলাদের ওয়ার্ডে মদ্যপ ব্যক্তি, এরপর...

Naihati: এবার নৈহাটি, নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল পাশের পাড়ার এক ব্যক্তির বিরুদ্ধে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.