পুলিস ক্যাম্পের পাশেই ফের ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বীরভূম

পুলিশ ক্যাম্প ও গ্রামের হাসপাতাল থেকে মাত্র কয়েক পা দূরের বিল্ডিং-এ বিস্ফোরনে স্বাভাবিকভাবেই অভিযোগের আঙুল উঠছে প্রসাশনের দিকে। 

Updated By: Jul 4, 2019, 12:38 PM IST
পুলিস ক্যাম্পের পাশেই ফের ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বীরভূম

নিজস্ব প্রতিবেদন: মল্লারপুরেপ পর চারদিনের মাথায় এবার লাভপুর, ফের বোমা বিস্ফোরণ বীরভূমে। পুলিশ ক্যাম্প থেকে মাত্র কয়েকহাত দূরেই ভয়াবহ বিষ্ফোরণে কেঁপে ওঠে এলাকা। ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুরের মিরবাধ গ্রামে। ঘটনায় ভেঙে পড়েছে বীরভূমের দাঁড়কা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের কর্মী আবাসনে একটি একতলা বাড়ি। পুলিশ ক্যাম্প ও গ্রামের হাসপাতাল থেকে মাত্র কয়েক পা দূরের বিল্ডিং-এ বিস্ফোরণে স্বাভাবিকভাবেই অভিযোগের আঙুল উঠছে প্রসাশনের দিকে। 

আরও পড়ুন: রাতভোর বোমাবাজিতে উত্তপ্ত উলুবেড়িয়া, তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ২ মহিলা-সহ ৮

পুলিস সূত্রে খবর, বুধবার মধ্য রাত্রে প্রায় ৩ টে নাগাদ বিস্ফোরণটি ঘটে। আতঙ্ক ছড়ায় এলাকায়। পুলিসের প্রাথমিক অনুমান, প্রচুর পরিমানে বোমা মজুত ছিলো যেগুলি কোনও কারণে ফেটে গিয়েছে এদিন। এখনও পর্যন্ত ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। জানা গিয়েছে এটি পুরনো হাসপাতালের বিল্ডিং,বন্ধ হয়েই পড়ে রয়েছে এটি। পুলিসের নাগালের মধ্যেই এমন ঘটনায় কার্যত আতঙ্ক ছড়িয়েছে এলাকা। উল্লেখ্য, কয়েকদিন আগেই বিস্ফোরণে কেঁপে উঠেছিল মল্লারপুর। একের পর এক কাণ্ডে কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমে। 

Tags:
.