Birbhum: জ্বরের চিকিৎসা করাতে গিয়ে 'হাতকাটা' পড়ল রাজমিস্ত্রির, ধুন্ধুমার কাণ্ড!

নিজস্ব প্রতিবেদন: ভুল চিকিৎসায় হাতকাটা পড়ল এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে সিউড়ি ১ ব্লকের মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের আড্ডা কুতুরা এলাকায় তীব্র উত্তেজনা। ঘটনাস্থলে পুলিস।

জানা গিয়েছে, ওই গ্রামেরই বাসিন্দা তপন মাল, পেশায় রাজমিস্ত্রি। ১৫ আগে জ্বর হওয়ায়, সিউড়ির হাটজন বাজার এলাকার একটি ওষুধের দোকানে বসা চিকিৎসককে দেখাতে যান। কিন্তু ওই সময় চিকিৎসক না থাকায়, দোকানের মালিক তাঁকে একটি ইঞ্জেকশন দেন। অভিযোগ, ইঞ্জেকশন নেওয়ার পর থেকেই তাঁর অসহ্য যন্ত্রণা শুরু হয়। তিনি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন। এরপর সেখান থেকে তাঁকে বর্ধমানে স্থানান্তরিত করা হয়। সেখানেই তপন মালের একটা হাত কেটে বাদ দিতে হয়। তার যে হাতে ইঞ্জেকশন দেওয়া হয়েছিল অভিযোগ, সেই হাতটাই বাদ দিতে হয়।

তপন মালের পরিবারের অভিযোগ, তাকে ভুল ইঞ্জেকশন দেওয়া হয়েছে। এই অভিযোগে, রবিবার সন্ধায় ওই ওষুধের দোকানে চড়াও হন পরিবারের লোকেরা এবং দোকানের মালিককে বেধড়ক মারধর করেন। এই ঘটনার এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে বিশাল পুলিস পৌঁছয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Birbhum labour illtreated
News Source: 
Home Title: 

জ্বরের চিকিৎসা করাতে গিয়ে 'হাতকাটা' পড়ল রাজমিস্ত্রির, ধুন্ধুমার কাণ্ড!

Birbhum: জ্বরের চিকিৎসা করাতে গিয়ে 'হাতকাটা' পড়ল রাজমিস্ত্রির, ধুন্ধুমার কাণ্ড!
Yes
Is Blog?: 
No
Section: