Bishnupur: টেন্ডার দুর্নীতিকাণ্ডে পুলিস হেফাজতে শ্যামাপ্রসাদ, আচমকাই প্রাক্তণ মন্ত্রীর কাছে সৌমিত্র

এই সাক্ষাতকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক জলঘোলা

Updated By: Aug 25, 2021, 05:54 PM IST
Bishnupur: টেন্ডার দুর্নীতিকাণ্ডে পুলিস হেফাজতে শ্যামাপ্রসাদ, আচমকাই প্রাক্তণ মন্ত্রীর কাছে সৌমিত্র

নিজস্ব প্রতিবেদন: টেন্ডার দুর্নীতি কান্ডে নয়া মোড় । পুলিস হেফাজতে থাকা ওই কান্ডে প্রধান অভিযুক্ত ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ।

আরও পড়ুন-Visva Bharati: উপাচার্যকে ৩ দিন ঘেরাও করে রাখব; দেখি কী করতে পারে, হুঙ্কার অনুব্রত মণ্ডলের

বুধবার দুপুর পৌনে একটা নাগাদ আচমকাই বিষ্ণুপুর থানায় হাজির হন সাংসদ । প্রায় কুড়ি মিনিট থানায় ছিলেন তিনি । পরে বেরিয়ে এসে তিনি দাবি করেন, এই সাক্ষাৎ নেহাতই ব্যাক্তিগত। উনি তিনি বেইমান নন । বাঁকুড়া জেলার সব তৃণমূল নেতারা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের হাত ধরে রাজনীতি শুরু করে আজ বেইমানি করলেও তিনি বেইমানি করতে পারেননি । প্রয়োজনে শ্যামাপ্রসাদ বাবুকে ব্যাক্তিগত ভাবে আইনি সহযোগিতা করব। 

শ্যামাপ্রসাদ বাবুর রাজনৈতিক অবস্থান নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাংসদ বলেন, শ্যামাপ্রসাদ বাবু বিজেপিতে যোগ দিলেও পরে তিনি তৃণমূলে ফিরে যান । দুর্গাপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান শ্যামাপ্রসাদবাবু । 

এদিকে, এই সাক্ষাতকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক জলঘোলা । বিজেপি সাংসদের এই সাক্ষাত আসলে নিজেদের পিঠ বাঁচানো ও কেন্দ্রের সরকারের প্রভাব খাটানোর চেষ্টা বলে দাবি তৃণমূলের ।

আরও পড়ুন-Banglar Bari: দেশে Geo-tagging-এ শীর্ষে এ রাজ্যের প্রকল্প, স্বীকৃতি কেন্দ্রের

অন্যদিকে, পুরসভার টেন্ডার দুর্নীতির ঘটনায় মঙ্গলবার রাতে নতুন করে আরো এক জনকে গ্রেফতার করেছে পুলিস । ধৃত ব্যাক্তির নাম দিলীপ গরাই । আজ ধৃতকে বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করা হলে আদালত তাকে তিনদিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.