JP Nadda: রাজ্যে জেপি নাড্ডা! পঞ্চায়েতি রাজ সম্মেলনে যোগ, যাবেন শরত্‍চন্দ্রের ভিটেতেও

কোলাঘাটে পঞ্চায়েতি রাজ সম্মেলনে যোগ দিলেন জেপি নাড্ডা। যাবেন দেউলটিতে শরত্‍চন্দ্রের ভিটেতেও। সায়েন্স সিটিতে ভোট অশান্তিতে আক্রান্তদের সঙ্গে সাক্ষাত্‍। রাতে বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে বৈঠক। বেঁধে দিতে পারেন চব্বিশের প্রচারের সুর।

Updated By: Aug 12, 2023, 01:02 PM IST
JP Nadda: রাজ্যে জেপি নাড্ডা! পঞ্চায়েতি রাজ সম্মেলনে যোগ, যাবেন শরত্‍চন্দ্রের ভিটেতেও
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রাজ্যে জেপি নাড্ডা। শুক্রবার থেকে তিনদিনের রাজ্য সফর শুরু হয়েছে বিজেপির জাতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডার। শনিবার একগুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর। সকালে কোলাঘাটের হোটেলে পঞ্চায়েতি রাজ সম্মেলনে যোগ দেবেন। আমার মাটি আমার দেশ নামে বিজেপির কর্মসূচিতে দেউলটিতে শরত্‍চন্দ্র চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়ে মাটি সংগ্রহ করবেন বিজেপি সভাপতি। বিকেলে সায়েন্স সিটিতে পঞ্চায়েতে জয়ী প্রার্থীদের সঙ্গে বৈঠক করবেন। দেখা করবেন পঞ্চায়েত অশান্তিতে আক্রান্তদের সঙ্গে। 

আরও পড়ুন, West Midnapore News: ডাক্তার বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে বিপত্তি, অপহৃত নার্সিং পড়ুয়া

দিন কোলাঘাটের একটি হোটেলে বিজেপির পূর্ব পঞ্চায়েত কর্মশালায় যোগ দিতে গিয়েছেন তিনি। আন্দামান নিকোবর, ওড়িশা এবং ঝাড়খণ্ডের বিজেপির প্রতিনিধিরা এই বৈঠকে অংশ নেবেন, যেখানে জেপি নাড্ডা ছাড়াও সম্বিত পাত্র এবং বাংলার ইনচার্জ মঙ্গল পান্ডেও অংশ নেবেন। তার দুদিনের কর্মসূচি চলাকালীন, জেপি নাড্ডা পঞ্চায়েত নির্বাচনে আক্রান্ত কর্মীদের সঙ্গে দেখা করতে পারেন। 

 এদিন কর্মশালা নাড্ডা বলেন, ভোটের নামে রক্ত নিয়ে হোলি খেলা চলে বাংলায়। দু'দিনের পঞ্চায়েত রাজ সম্মেলনে প্রর্মভিব ভাষণে কটাক্ষ নাড্ডার। উল্লেখ্য, পূর্বাঞ্চলের রাজ্যগুলিতে যে সমস্ত জেলা পরিষদে বিজেপি ক্ষমতায় সেখানকার জয়ী জেলা পরিষদ প্রার্থী ও জেলা পরিষদের সভাধিপতিদের ডাকা হয়েছে এই সম্মেলনে। বাংলা থেকেও ডাক পেয়েছেন অনেকেই। রাজনৈতিক মহলের মতে, ২০২৪-এ লোকসভা ভোট। তার আগে সংগঠনকে একেবারে পঞ্চায়েত স্তর থেকে মজবুত রাখাই লক্ষ্য। 

আরও পড়ুন, Jadavpur University Student Death: ছেলে দোষী হলে কঠোর শাস্তি হোক: সৌরভের বাবা, ফাঁসানোর দাবি মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.