রাতভর কেশপুরে বিজেপি কর্মীদের বাড়িতে বোমাবাজি! কাঠগড়ায় তৃণমূল

বিজেপির অভিযোগ, আনন্দপুরে লকেট চট্টোপাধ্যায়ের সভায় বিজেপির দাপট দেখে ভয় পেয়েই তৃণমূল এলাকায় বোমাবাজি করেছে। 

Updated By: Oct 12, 2020, 11:58 AM IST
রাতভর কেশপুরে বিজেপি কর্মীদের বাড়িতে বোমাবাজি! কাঠগড়ায় তৃণমূল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের বোমাবাজির অভিযোগ পশ্চিম মেদিনীপুরের কেশপুরে। রবিবার রাতে কেশপুরের অন্তর্গত আনন্দপুর থানার রাজারডাঙা গ্রামে বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। সোমবার সকালেও বাড়ির সামনে বোমার সুতলি থেকে শুরু করে ফেটে যাওয়া বোমার অংশ পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় তৃণমূল বুথ সভাপতি শেখ নাসিরের নেতৃত্বে একদল তৃণমূল কর্মী বিজেপি কর্মী-সমর্থকদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে। রাতভর চলে বোমাবাজি। বোমাবাজির ঘটনায় কেউ আহত না হলেও এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। বোমাবাজির ঘটনায় জেলা বিজেপি সহ সভাপতি শিবু পাণিগ্রাহী অভিযোগ করেছেন যে চলতি মাসের ১০ তারিখে আনন্দপুরে লকেট চট্টোপাধ্যায়ের সভায় বিজেপির দাপট দেখে ভয় পেয়েই তৃণমূল এলাকায় বোমাবাজি করেছে। 

যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল শিবির। কেশপুরের তৃণমূল নেতা মহম্মদ রফিকের পাল্টা দাবি, বিজেপি একটা নাটুকে দল। ফাঁকা জায়গায় নিজেরাই বোমা ফেলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করছে। প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে কেশপুরের একাধিক এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। এমনকি বোমাবাজির ঘটনায় মৃত্যু হয়েছে দুই ব্যক্তিরও। আবার নতুন করে কেশপুরের রাজারডাঙা এলাকায় বোমাবাজির ঘটনায় তাই তীব্র আতঙ্ক ছড়িয়েছে বাসিন্দাদের মনে।

আরও পড়ুন, বঙ্গোপসাগরে নিম্নচাপ, পুজোর সময়ও কি ভারী বৃষ্টি? কী বলছে আবহাওয়া দফতর!