নাগেরবাজারে দমদমের বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর, ঘটনাস্থলে পুলিস

উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমদম থানার পুলিস। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Updated By: May 17, 2019, 12:13 AM IST
নাগেরবাজারে দমদমের বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর, ঘটনাস্থলে পুলিস

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের শেষ দফার ভোটপ্রচার শেষ হতেই উত্তপ্ত হল উত্তর ২৪ পরগনার নাগেরবাজার। সেখানে বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ নিয়ে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

 

অভিযোগ, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ নাগেরবাজারে শমীক ভট্টাচার্যের গাড়ি ভাঙচুর করা হয়। স্থানীয় কিছু দুষ্কৃতী গাড়ি ভাঙচুর করে বলে জানা গিয়েছে। তবে বিজেপির অভিযোগ, এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। তবে তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন: ডায়মন্ড হারবারের এসডিপিও-কে সরাল নির্বাচন কমিশন

শমীক ভট্টাচার্য এবার দমদম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। তাঁর গাড়িতে টাকা রয়েছে এই অভিযোগ তুলে স্থানীয়রা ভাঙচুর চালায়। সেই সময় স্থানীয় একটি হোটেলেও বিক্ষোভ দেখানো হয়।

স্থানীয়দের দাবি, ওই হোটেলে রয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। সেখানেই ছিলেন শমীক ভট্টাচার্য। তাঁরা স্থানীয় এক সিপিএম নেতার সঙ্গে গোপন বৈঠক করছিলেন। বিক্ষোভের জেরে ওই হোটেলে আটকে পড়েন মুকুল রায়।

আরও পড়ুন: হারের ভয়ে বাংলার মানুষকে শত্রু বানিয়েছে তৃণমূল, জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জানালেন মোদী

উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমদম থানার পুলিস। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া। পুলিসের কয়েকজন আহত হয়েছেন বলে খবর। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী।

এদিকে তৃণমূলের তরফে উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এর সঙ্গে দলের সংযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, তৃণমূল কর্মীরা ঘটনাস্থলে জড়ো হয়েছিলেন। কিন্তু তাঁর নির্দেশে তৃণমূল কর্মীরা চলে যান। এর পর শমীক ভট্টাচার্য নিজেই বিজেপি কর্মীদের দিয়ে গাড়িতে ভাঙচুর চালিয়েছেন।

আরও পড়ুন: বাংলার ভালোবাসা আমাকে শক্তি দেয়, জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জানালেন মোদী

রাজ্যের খাদ্যমন্ত্রীর দাবি, এই ঘটনা থেকেই বিজেপি-সিপিএম আঁতাত স্পষ্ট হল। তবে দমদমে তৃণমূলই জিতবে।