হারের ভয়ে বাংলার মানুষকে শত্রু বানিয়েছে তৃণমূল, বললেন মোদী

সারা দেশের উন্নতিতে গেরুয়া বিপ্লব চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লোকসভা নির্বাচনের প্রচারের একেবারে শেষলগ্নে এসে জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কার দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সাক্ষাত্কারেই তিনি একথা জানিয়েছেন।

Updated By: May 17, 2019, 11:15 AM IST
হারের ভয়ে বাংলার মানুষকে শত্রু বানিয়েছে তৃণমূল, বললেন মোদী

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের আগে ও পরের হিংসা নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কথায়, এই লড়াই আসলে বাংলার মানুষের সঙ্গে এখানকার রাজ্য সরকারের হচ্ছে। লোকসভা নির্বাচনের প্রচারের একেবারে শেষলগ্নে এসে জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কার দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সাক্ষাত্কারেই তিনি একথা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী এদিনের সাক্ষাত্কারে অভিযোগ করেছেন, হারের হতাশায় ভুগছে তৃণমূল কংগ্রেস ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর জন্য তাঁরা নিজেদের ভারসাম্য হারিয়ে ফেলেছেন। সেই কারণে, তাঁরা বাংলার মানুষকেই নিজেদের শত্রু বানিয়ে ফেলেছে।

আরও পড়ুন: বাংলার ভালোবাসা আমাকে শক্তি দেয়, জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জানালেন মোদী

তাই বাংলার মানুষের উপর হামলা হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। আর পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই এটা চলছে বলে তিনি অভিযোগ করেছেন। এটা দেশের জন্য চিন্তার বিষয় বলে প্রধানমন্ত্রী দাবি করেছেন।

নির্বাচনে ভাষার প্রয়োগ নিয়েও এদিনের সাক্ষাত্কারে প্রতিক্রিয়া দেন মোদী। তাঁর এক্ষেত্রে যাঁরা এই ধরনের শব্দ ব্যবহার করছেন, তাঁদের প্রত্যেকের আলাদা আলাদাভাবে সমালোচনা করা উচিত। পাঁচ বছর অন্তর সারা দেশে লোকসভা ও বিধানসভা নির্বাচন একসঙ্গে হলে এই সমস্যা আর থাকবে না বলে মনে করেন প্রধানমন্ত্রী।

.