Khagen Murmu: প্রচারে বেরিয়ে মহিলাকে 'জাপটে চুমু', BJP প্রার্থী খগেন মুর্মুর বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল...

Malda: প্রচারে বেরিয়ে তুমুল বিতর্কের মুখে মালদহ উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু। প্রচারের মাঝেই এক গৃহবধূর গালে চুমু খান তিনি, পাশাপাশি অন্য এক মহিলার পিঠে খারাপভাবে হাত রাখা হয়েছে বলেও অভিযোগ। সেই ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার তীব্র প্রতিবাদ জানায় তৃণমূল কংগ্রেস। 

Updated By: Apr 9, 2024, 05:57 PM IST
Khagen Murmu: প্রচারে বেরিয়ে মহিলাকে 'জাপটে চুমু', BJP প্রার্থী খগেন মুর্মুর বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালদহে প্রচারে বেরিয়ে বিতর্কে জড়ালেন মালদহ উত্তরের(Malda Uttar) বিজেপি (BJP) প্রার্থী খগেন মুর্মু(Khagen Murmu)। প্রচারে বেরিয়ে এক গৃহবধূর গালে চুমু খেলেন তিনি। এছাড়াও অন্য এক মহিলার পিঠে খারাপভাবে হাত রাখা হয়েছে বলেও অভিযোগ। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়েছে বিজেপির সাংসদ তথা মালদহ উত্তরের বিজেপির প্রার্থী খগেন মুর্মুর সেই বিতর্কিত ছবি। সোমবার রাত থেকে চাঁচলের সিহিপুর গ্রামের তাঁর কিছু ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন- Stage Show: জোর করে মঞ্চেই মহিলা শিল্পীদের নগ্ন করার চেষ্টা, বাধা দেওয়ায় বেধড়ক মার...

মঙ্গলবার সকাল থেকেই সে ছবি নিয়ে হইচই পড়েছে জেলা জুড়েই। একই সঙ্গে জেলায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। একদিকে খগেনের বিরুদ্ধে যেমন সরব হয়েছে তৃণমূল কংগ্রেস (TMC) তো অন্যদিকে এদিন তৃণমূলের বিরুদ্ধে বিকৃত মানসিকতার অভিযোগ তুলেছেন খগেন। 

মঙ্গলবার তৃণমূলের তরফে একাধিক ছবি পোস্ট করা হয় এক্স হ্যান্ডেলে। লেখা হয়, “আপনি যেটা দেখেছেন,সেটা যদি বিশ্বাস করতে না পারেন, তাহলে আমরা ব্যাপারটা স্পষ্ট করে দিই। হ্যাঁ, ইনি বিজেপির সাংসদ এবং মালদা উত্তরের প্রার্থী খগেন মুর্মু। র্যিনি প্রচারের মধ্যে একজন মহিলাকে চুম্বন করছেন। মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্থা করা সাংসদ থেকে বাঙালি মহিলাদের নিয়ে অশ্লীল গান তৈরি করা নেতা – বিজেপি শিবিরে মহিলা-বিরোধী রাজনীতিবিদের অভাব নেই। এভাবেই নারীর সম্মানের ক্ষেত্রে নিয়োজিত থাকে মোদির পরিবার।”

তৃণমূলের আরও অভিযোগ, “নারীদের অসম্মান তত্ত্বের পক্ষে বিজেপি। ব্রিজভূষণ সিংকে সমর্থনর্থ করেন নরেন্দ্র মোদি। যে ব্রিজভূষণ আমাদের কুস্তিগিরদের যৌন হেনস্থা করেছেন। মণিপুরের মহিলাদের নগ্ন হয়ে হাঁটাতে দিয়েছিলেন মোদি। ধর্ষককে নিযুক্ত করার জন্য বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যকে ছাড়পত্রদিয়েছিলেন মোদি। মহিলা সাংসদকে লাথি মারার ছাড়পত্র দিয়েছিলেন নিজের মন্ত্রী শান্তনুঠাকুরকে। মোদির গ্যারান্টি হল আদতে নারীর অপমান।”

আরও পড়ুন- Kartik Aaryan in Kolkata: ব্যস্ত হাওড়া ব্রিজ থেকে পার্কস্ট্রিট! বাইক নিয়ে কলকাতার অলিগলিতে কার্তিক আরিয়ান...

প্রসঙ্গত, সম্প্রতি হবিবপুরের কেন্দপুকুরে প্রকাশ্য জনসভা থেকে উত্তর মালদার তৃণমূল প্রার্থীকে শাহজাহান শেখের সঙ্গে তুলনা করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী। এরপরেই খগেন মুর্মুর আপত্তিকর ছবি সমাজ মাধ্যমে উঠে আসায় তা নিয়ে চর্চা শুরু হয়েছে মালদহে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.