তৃণমূল কার্যালয় দখল বিজেপির, থানায় বিক্ষোভে শাসক দলের বিধায়ক

তৃণমূল বিধায়ক অসিত মজুমদার পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন।

Updated By: May 30, 2019, 03:32 PM IST
তৃণমূল কার্যালয় দখল বিজেপির, থানায় বিক্ষোভে শাসক দলের বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন অংশে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস দখল করে নেওয়ার অভিযোগ উঠছে। প্রায় প্রতিটি ক্ষেত্রেই অভিযুক্ত বিজেপি।

এবার সেই তালিকায় নতুন সংযোজন হুগলির চুঁচুড়া। সেখানে খাদিনা মোড়ে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস দখল হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। যদিও বিজেপির কাছ থেকে ওই পার্টি অফিস তৃণমূল কর্মীরা দ্রুত দখলমুক্ত করে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: ফোন পেলেন বাবুল সুপ্রিয়, পূর্ণমন্ত্রী হওয়া নিয়ে জল্পনা

এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে আসরে নেমেছেন স্থানীয় বিধায়ক তৃণমূল কংগ্রেসের অসিত মজুমদার। তিনি পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন। চুঁচুড়া থানার মধ্যেই তিনি ধরনায় বসেছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুঁচুড়ার খাদিনা মোড়ে তৃণমূল কংগ্রেসের একটি পার্টি অফিস রয়েছে। অভিযোগ, বৃহস্পতিবার সকালে ওই পার্টি অফিসে আচমকা হাজির হন বিজেপি কর্মীরা। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি চুনকাম করে মুছে দেন। পার্টির অফিসের ছাদে তৃণমূল কংগ্রেসের পতাকা খুলে দেন। বদলে সেখানে টাঙিয়ে দেন বিজেপির পতাকা।

আরও পড়ুন: মন্ত্রী হতে চলেছেন দেবশ্রী চৌধুরী! অমিত শাহের ফোনে জল্পনা

এই ঘটনার ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে ছুটে যান চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। তিনি সেখানে গিয়ে কর্মীদের সঙ্গে নিয়ে পার্টি অফিস পুনরুদ্ধার করেন। বিজেপির পতাকা খুলে টাঙিয়ে দেন তৃণমূল কংগ্রেসের পতাকা।

অসিত মজুমদারের অভিযোগ, গোটা ঘটনা পুলিস একেবারে সক্রিয় হয়নি। তাই তিনি চুঁচুড়া থানায় অবস্থান-বিক্ষোভ শুরু করেছেন। সেখানে বসেই পুলিসি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে চলছে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা-কর্মীদের স্লোগান।

আরও পড়ুন: মোদীর শপথের দিন কেতুগ্রামে খুন বিজেপি কর্মী, 'পারিবারিক বিবাদ' বলল তৃণমূল

চুঁচুড়ায় গত কয়েকদিনে আরও কয়েকটি পার্টি অফিস তৃণমূলের হাতছাড়া হয় বলে অভিযোগ উঠেছিল। বিজেপি ওই পার্টি অফিসগুলি দখল করে নিয়েছিল বলে অভিযোগ তুলেছিল তৃণমূল। বৃহস্পতিবার তৃণমূলের তরফে ওই পার্টি অফিসগুলি পুর্নদখল শুরু হয়েছে বলে খবর।

.