কোথাও পথ কোথাও রেল অবরোধ, রাজ্যজুড়ে বিজেপি-র বিক্ষোভে ভোগান্তি

বেলা ১২ টার পর থেকে শহরের বিভিন্ন প্রান্তে অবরোধ শুরু করেছেন তাঁরা। বিভিন্ন জেলাতেও পড়ে প্রতিবাদের আঁচ।

Updated By: Nov 19, 2018, 04:14 PM IST
 কোথাও পথ কোথাও রেল অবরোধ,  রাজ্যজুড়ে বিজেপি-র বিক্ষোভে ভোগান্তি

নিজস্ব প্রতিবেদন:  হুগলিতে দলীয়  নেতাদের ওপর হামলার প্রতিবাদে সোমবার রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল বার করল বিজেপি। এদিন বেলা ১২ টার পর থেকে শহরের বিভিন্ন প্রান্তে অবরোধ শুরু করেছেন তাঁরা। বিভিন্ন জেলাতেও পড়ে প্রতিবাদের আঁচ।

বেহালার শিমুলতলা মোড়, যাদবপুর এইট বি বাসস্ট্যান্ড, মোমিনপুর ক্রসিংয়ে অবরোধ করেন বিজেপি কর্মী সমর্থকরা। দুপুর ২টোয় রাজ্য বিজেপি সদর দফতর থেকে মিছিল বার করেন তাঁরা। মিছিলের নেতৃত্বে থাকেন রাজ্য বিজেপি-র সহ-সভাপতি সুভাষ সরকার, দলের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু-সহ অন্যান্য নেতা।

 

লালবাজার যাওয়ার আগেই পুলিস আন্দোলনকারীদের আটকে দেয়। পুলিসের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের সামান্য ধস্তাধস্তি হয়। লালবাজার পর্যন্ত পৌঁছতে পারেন না তাঁরা। পরে রাস্তাতেই বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন।  অন্যদিকে, রাজ্যেও এর প্রভাব পড়ে। আসানসোলে পুলিসের সঙ্গে বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি, দুর্গাপুরে সিটি সেন্টার থেকে পুরনিগম পর্যন্ত মিছিল করেন আন্দোলনকারীরা। কোচবিহার শহরেও হয় বিক্ষোভ। মেদিনীপুর শহরের কালেক্টরেট মোড়ে ১ ঘণ্টা পথ অবরোধ হয়। খড়্গপুরের এসডিও অফিসের সামনে পথ অবরোধ হয়। বর্ধমানের কার্জন গেটে মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ। শিয়ালদার দক্ষিণ পূর্ব শাখার কুলগাছিয়া স্টেশনে ১৫ মিনিট রেল অবরোধ করেন বিক্ষোভকারীরা। 

প্রসঙ্গত, রবিবার হুগলির মশাটে দিলীপ ঘোষের ভাষণের পরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দুষ্কৃতীরা বিজেপি নেতাদের ওপর হামলা করে। তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ।

 

Tags:
.