তৃণমূল থেকে ভাঙিয়ে কেন দলে? সাংসদ নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে বিক্ষোভে উত্তাল বিজেপি কর্মীরা

ক্ষুব্ধ নেতাদের আরও অভিযোগ, তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের পর, এরাই এলাকায় বিজেপির নাম করে সন্ত্রাস চালাচ্ছে।

Updated By: Jun 11, 2019, 01:59 PM IST
তৃণমূল থেকে ভাঙিয়ে কেন দলে? সাংসদ নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে বিক্ষোভে উত্তাল বিজেপি কর্মীরা

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল থেকে ভাঙিয়ে বিজেপিতে কেন? এই প্রশ্নে বিক্ষোভে উত্তাল বিজেপি অন্দরমহল। তৃণমূলের পঞ্চায়েত প্রধান ও সদস্যদের ভাঙিয়ে পদ্ম শিবিরে সামিল করার বিরুদ্ধে অসন্তোষ দানা বেঁধেছে দিনহাটা বিজেপির অন্দরে। দলীয় সাংসদ ও জেলা সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মীরা। মিছিলও করেন তাঁরা।

এবার লোকসভা ভোটে কোচবিহার আসনে জয় পেয়েছে বিজেপি। জয়ী হয়েছেন তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারী পদ্মপ্রার্থী নিশীথ প্রামাণিক। আর ভোটের ফল বেরনোর পর থেকেই শুরু হয়েছে দল ভাঙার পালা। তৃণমূল থেকে অনেকেই বিজেপির ছাতার তলায় এসে আশ্রয় নিয়েছেন।

সোমবারও সাংসদ নিশীথ প্রামাণিকের হাত ধরে বিজেপিতে যোগদান করেন কোচবিহারের মাটলহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান স্বপ্না রায়। তাঁর সঙ্গেই গেরুয়া শিবিরে নাম লেখান আরও ৫ পঞ্চায়েত সদস্য। আর এতেই ব্যাপক ক্ষুব্ধ বিজেপির পুরনো নেতা, কর্মীরা। তাঁদের সাফ প্রশ্ন, তৃণমূল থেকে ভাঙিয়ে বিজেপিতে কেন? ক্ষুব্ধ নেতাদের আরও অভিযোগ, তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের পর, এরাই এলাকায় বিজেপির নাম করে সন্ত্রাস চালাচ্ছে।

আরও পড়ুন, গলসিতে তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে ‘খুন’, অভিযুক্ত বিজপি

এই অভিযোগে আজ  সকালে দিনহাটা ১ ব্লক মণ্ডল সভাপতি নৃপেন সরকারের নেতৃত্বে লক্ষ্মীবাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেন বিজেপি কর্মীরা। মিছিল থেকে সাংসদ নিশীথ প্রামাণিক সহ কোচবিহার জেলা সভাপতি মালতি লাভার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায় কর্মী-সমর্থকদের।

.