অনুপম-অনুব্রত সাক্ষাৎ অস্বস্তি কাটাতে এবার সাংবাদিক সম্মেলনে বিজেপি

সোমবার বোলপুরে ভোট দিতে গিয়ে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বাড়িতে সটান গিয়ে হাজির হন যাদবপুরে বিজেপি প্রার্থী অনুপম হাজরা।

Updated By: Apr 30, 2019, 11:27 AM IST
অনুপম-অনুব্রত সাক্ষাৎ অস্বস্তি কাটাতে এবার সাংবাদিক সম্মেলনে বিজেপি

নিজস্ব প্রতিবেদন: অনুপম অনুব্রত সাক্ষাৎ অস্বস্তি কাটাতে এবার সাংবাদিক সম্মেলন করতে চলেছে বিজেপি। কিছুক্ষণের মধ্যেই কলকাতায় অনুপম কে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করবেন বিজেপি নেতা মুকুল রায়। সেকথা নিজেই জানিয়েছেন অনুপম। সাংবাদিক সম্মেলনে যাদবপুরের বিজেপি প্রার্থী কে দিয়ে বলানো হবে নেহাত সৌজন্যের খাতিরে অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছেন তিনি। এর আগে সব্যসাচী সঙ্গে মুকুলের সাক্ষাতের অস্বস্তি কাটাতে একই পথে হেঁটেছিলো তৃণমূল নেতৃত্ব। এবার তাকেই নকল করতে চলেছে বিজেপি

 

বিজেপির অন্দরমহল থেকে খবর অনুপমের সঙ্গে অনুব্রত সাক্ষাতে বেজায় ক্ষুব্ধ বিজেপি রাজ্য নেতৃত্ব। যাদবপুরের প্রার্থীর এহেন কাণ্ডে দলীয় কর্মীদের মনোবলে চিড় ধরতে পারে বলে আশঙ্কা করছেন তারা। ইতিমধ্যে অনুপমের এই আচরণে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি কর্মীদের একাংশ। ওদিকে বিজেপি আঁতাতের তত্ত্বে ফের সরব হয়েছে বামেরা। তাই ভোটের মধ্যে অস্বস্তি কাটাতে 24 ঘন্টার মধ্যেই সাংবাদিক বৈঠক করার সিদ্ধান্ত নিল বিজেপি। 

সোমবার বোলপুরে ভোট দিতে গিয়ে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বাড়িতে সটান গিয়ে হাজির হন যাদবপুরে বিজেপি প্রার্থী অনুপম হাজরা। সদ্য দল বদল করে তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। যোগদান করেই যাদবপুরের টিকিটের শিকে ছেঁড়ে অনুপমের কপালে। সোমবার অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করার পাশাপাশি একাধিক ছবিও তোলেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্ষোভ দানা বাঁধতে শুরু করেছে বিজেপির অন্দরে। 

সূত্রের খবর, এই নিয়ে বেজায় ক্ষুব্ধ বিজেপির রাজ্য নেতৃত্ব। সোমবার বিকেলে দলের রাজ্য সদর দপ্তরে পৌঁছে এই নিয়ে অনুপমের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপরই অনুপমের কাছে এ বিষয়ে জবাবদিহি তলব করার সিদ্ধান্ত নেয় রাজ্য বিজেপি। ওদিকে এক ফেসবুক পোস্টে অনুপম জানান, এই সাক্ষাৎ নিতান্তই ব্যক্তিগত। অনুব্রত মণ্ডলের মাতৃবিয়োগে সমবেদনা জানাতে তার বাড়িতে গিয়েছিলেন তিনি।

.