Amit Malviya: অশান্তি কেন? মালব্যের নিশানায় মুখ্যমন্ত্রী...

'পুলিসকে দিয়ে প্রধানমন্ত্রীর ভাষণের সম্প্রচার বন্ধ না করে রাজ্যবাসীকে নিরাপত্তা দিন স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়', এক্স হ্যান্ডেলে পোস্ট দিলেন বিজেপির আইটি সেলের প্রধান।

Updated By: Jan 25, 2024, 04:26 PM IST
Amit Malviya: অশান্তি কেন? মালব্যের নিশানায় মুখ্যমন্ত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'পুলিসকে দিয়ে প্রধানমন্ত্রীর ভাষণের সম্প্রচার বন্ধ না করে রাজ্যবাসীকে নিরাপত্তা দিন স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়', এক্স হ্যান্ডেলে পোস্ট দিলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।

আরও পড়ুন:  CBI FIR Calcutta Highcourt: ইস্যু অভিষেক! হাইকোর্টেই বিচারপতি সেনের বিরুদ্ধে বিস্ফোরক বিচারপতি গাঙ্গুলি

ঘটনাটি ঠিক কী? এক্স হ্য়ান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অমিত। যদিও সেই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। বিজেপি নেতার দাবি, 'গতকাল রাতে হাওড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে বেলিলিয়াস রোডে  ব্য়াপক পাথর ছোড়া হয়। গত বছর একই জায়গায় রামনবমীর মিছিলে হামলা করা হয়েছিল। জায়গাটা নবান্ন থেকে খুব দূরে নয়। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় বসেন'। 

এর আগে, রাম মন্দির উদ্বোধনের দিনে রাজ্যে 'সংহতি যাত্রা'র ডাক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। হাজরা থেকে পাক সার্কাস পর্যন্ত মিছিলে হেঁটেছিলেন তিনি নিজে। সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল শীর্ষ নেতানেত্রীরা। মিছিল শেষে জনসভা হয়েছিল পার্ক সার্কাস ময়দানে।

অমিত মালব্যের বক্তব্য, 'মমতা বন্দ্যোপাধ্যায় শুধু নিরাপত্তা দিতেই ব্যর্থ হননি। সংহতি যাত্রায় তাঁর উসকানিমূলক ভাষণই সম্ভবত অশান্তির অন্যতম কারণ। রাজ্য বিজেপি পুলিসে অভিযোগ দায়ের করেছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় পদক্ষেপ করবেন বলে মনে হয় না'।

আরও পড়ুন:  Republic Day 2024: ২৫০০ পুলিস মোতায়েন! প্রজাতন্ত্র দিবসের জন্য কড়া নিরাপত্তা শহরে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.