Balurghat: অফিসে ঢুকে গুন্ডাগিরি, চেয়ার তুলে বিডিওর মাথায় বসিয়ে দিলেন বিজেপি নেতা!

বিডিওর তরফে পুলিস একটি প্রাণনাশের অভিযোগ করা হয়েছে। পাশাপাশি সরকারি অফিসে ঢুকে ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। ঘটনার পর থেকেই মূল অভিযুক্ত সুভাষ সরকার নিখোঁজ

Updated By: Dec 12, 2022, 08:09 PM IST
Balurghat: অফিসে ঢুকে গুন্ডাগিরি, চেয়ার তুলে বিডিওর মাথায় বসিয়ে দিলেন বিজেপি নেতা!

শ্রীকান্ত ঠাকুর: কোনও ভূমিকা নেই। চুপচাপ বসে রয়েছেন বিডিও। দরজা ঠেলে ভেতরে ঢুকলেন লাল কোট পর বিজেপি নেতা। মোবাইলটা একবার দেখলেন। এবার কোনও ভূমিকা না করে ভারী চেয়ার তুলে মারলেন বিডিওকে। হাত দিয়ে বিডিও তা ঠেকালেন বটে তবে শেষরক্ষা হল না। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে বিজেপি নেতার অলআউট আক্রমণের মুখে বিডিও।

আরও পড়ুন-জন্মের পর তাকে দেখে জ্ঞান হারান মা; মেরে ফেলারও যুক্তি দেন অনেকে, এখন তিনিই সংসারের ভরসা

চেয়ার ছুড়ে বিডিও অনুজ সিকদারকে মারার অভিযোগ উঠেছে বিজেপি নেতা সুভাষ সরকারের বিরুদ্ধে। বালুরঘাটের ডাংগা গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির আনা অনাস্থা প্রস্তাবকে ঘিরে ওই ধুন্দুমার কাণ্ড ঘটে যায়। সোমবার বালুরঘাট বিডিও অফিসের সামনে বিজেপির পঞ্চায়েত সদস্যদের অবস্থান বিক্ষোভ শুরু হয়। তার আগেই বিজেপির কর্মীদের দ্বারা নিগৃহীত হয়েছেন বিডিও এমনটাই দাবি বিডিওর। আহত বিডিওকে বালুরঘাট থানার পুলিস জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। ছুটে আসে বিশাল পুলিসবাহিনী।  বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরীর দাবি, মূল বিষয় থেকে দৃষ্টি ঘোরাতেই বিডিও আহত হওয়ার অভিনয় করছেন। সিসিটিভি ফুটেজ প্রকাশ করার দাবি করেন তিনি। ।

নিগৃহীত বিডিওর প্রাথমিক চিকিৎসার পর তাকে নিয়ে যাওয়া হয় সিটি স্ক্যান করতে। যেহেতু বিডিও দাবি করছেন তার মাথায় আঘাত হয়েছে তাই চিকিৎসক সিটিস্ক্যানের নির্দেশ দেন। 

বিডিওর তরফে পুলিস একটি প্রাণনাশের অভিযোগ করা হয়েছে। পাশাপাশি সরকারি অফিসে ঢুকে ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। ঘটনার পর থেকেই মূল অভিযুক্ত সুভাষ সরকার নিখোঁজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.