Cooch Behar: স্কুলে পরীক্ষা দিতে বেরিয়ে নিখোঁজ গ্রামের ৩ ছাত্রী! এলাকায় তীব্র চাঞ্চল্য

শুক্রবার শালবাড়ি হাইস্কুলের নিখোঁজ ওই তিন ছাত্রী স্কুলে পরীক্ষা দিতেই আসেনি। দাবি শিক্ষকের।

Updated By: Jul 9, 2022, 09:19 PM IST
Cooch Behar: স্কুলে পরীক্ষা দিতে বেরিয়ে নিখোঁজ গ্রামের ৩ ছাত্রী! এলাকায় তীব্র চাঞ্চল্য
প্রতীকী ছবি

দেবজ্যোতি কাহালি:  স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল দশম শ্রেণির ৩ ছাত্রী। তারপরই নিখোঁজ একই গ্রামের ৩ ছাত্রী! এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জের বক্সীরহাটের বাসরাজা এলাকায়।

পরিবারের দাবি, শুক্রবার স্থানীয় শালবাড়ি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষা দেওয়ার নাম করে স্কুলের জামাকাপড় পরেই বাড়ি থেকে বের হয়েছিল ওই তিন ছাত্রী। সকলেরই বয়স ১৫ থেকে ১৬ বছর। কিন্তু তারপর থেকে তাদের আর কোনও খোঁজ মেলেনি। বিকালে বাড়ি না ফেরায় টনক নড়ে পরিবারের। শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু  রাতভর খোঁজাখুঁজি করেও তাদের কোনও খোঁজ না মেলায় সকালে বক্সীরহাট থানার দ্বারস্থ হয় পরিবার। তবে এখনও খোঁজ মেলেনি তিন ছাত্রীর।

এই ঘটনায় শালবাড়ি স্কুলের সহকারী শিক্ষকের দাবি, আগের পরীক্ষাগুলি ঠিকঠাকই দিয়েছিল ওই তিন ছাত্রী। কিন্ত শুক্রবার শালবাড়ি হাইস্কুলের নিখোঁজ ওই তিন ছাত্রী স্কুলে পরীক্ষা দিতেই আসেনি। ইতিমধ্যেই পুলিস এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, Ajit Maity: "১৫ দিনের মধ্যে শুধরে যান, নাহলে....", হুঁশিয়ারি বিধায়কের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.