বিজেপি নেত্রীর মেয়েকে ধর্ষণে অভিযুক্ত দলেরই জেলা সম্পাদক!

তাঁর দাবি, রাজেন্দ্রর বিরুদ্ধে আগেও একাধিকবার এই ধরনের অভিযোগ উঠেছে।

Updated By: Jul 12, 2019, 05:06 PM IST
বিজেপি নেত্রীর মেয়েকে ধর্ষণে অভিযুক্ত দলেরই জেলা সম্পাদক!

নিজস্ব প্রতিবেদন : এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল বিজেপি জেলা সম্পাদকের বিরুদ্ধে। অভিযুক্ত বিজেপি জেলা সম্পাদকের নাম রাজেন্দ্র সাহা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়।

হাড়োয়ার গোপালপুরের বাসিন্দা রাজেন্দ্র সাহা ওরফে সমু। অভিযোগ, ঘটনার সূত্রপাত ৬ মাস আগে। পার্টির কাজের অজুহাত দেখিয়ে ওই কিশোরীকে বারাসতের একটি ফ্ল্যাটে নিয়ে যান অভিযুক্ত রাজেন্দ্র। সেখানে জোর করে ওই কিশোরীকে 'বিয়ে' করেন। তারপর ওই কিশোরীকে ধর্ষণ করেন অভিযুক্ত জেলা সম্পাদক।

নির্যাতিতা কিশোরীর মা বিজেপি হাড়োয়া মণ্ডলের সভানেত্রী। তাঁর অভিযোগ, টানা ৬ মাস ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত রাজেন্দ্র সাহা। এই ঘটনায় হাড়োয়া থানা বিজেপির জেলা সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা কিশোরীর পরিবার।

আরও পড়ুন, পরিচারিকার সঙ্গে পরকীয়া তৃণমূল নেতার! আপত্তিকর অবস্থায় ধরা পড়তেই গাছে বেঁধে রাখল স্থানীয়রা

অভিযোগ, অভিযুক্ত বিজেপি সম্পাদক তাঁদের নানাভাবে হুমকি দিচ্ছেন। এই ঘটনায় নির্যাতিতা কিশোরীর পরিবারের পাশে দাঁড়িয়েছেন বসিরহাট জেলার আরও এক বিজেপি নেত্রী বাসন্তী ঘোষ। তাঁর দাবি, রাজেন্দ্রর বিরুদ্ধে আগেও একাধিকবার এই ধরনের অভিযোগ উঠেছে। তবে বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি গণেশ ঘোষ দাবি করেন, এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা। ফাঁসানো হচ্ছে তাদের সম্পাদক রাজেন্দ্র সাহাকে।