উত্তরবঙ্গ বনধে রাস্তায় নেমে গ্রেফতার, থানায় খাসির মাংস দিয়ে মধ্যাহ্ন ভোজ সারলেন বিজেপি কর্মীরা

দুপুর গড়াতেই ক্ষিদে পেয়ে যায় গ্রেফতার হওয়া বিজেপি কর্মীদের। বিষয়টি পুলিসকে জানালে পুলিশের পক্ষ থেকে বিজেপি নেতা কর্মীদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়

Updated By: Jul 14, 2020, 07:46 PM IST
উত্তরবঙ্গ বনধে রাস্তায় নেমে গ্রেফতার, থানায় খাসির মাংস দিয়ে মধ্যাহ্ন ভোজ সারলেন বিজেপি কর্মীরা
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: সোমবার উত্তর দিনাজপুরের হেমতাবাদে নিজের বাড়ির কাছেই উদ্ধার হয় বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ। এনিয়ে তোলাপাড় উত্তরবঙ্গ।  শাসক দলের হাতে বিধায়ক খুন হয়েছেন এই অভিযোগ তুলে মঙ্গলবার সকাল থেকে গোটা উত্তরবঙ্গে ধর্মঘটের ডাক দিয়েছিল বিজেপি।

আরও পড়ুন-হোয়াটস অ্যাপের ডিপিতে সুশান্তের কাছাকাছি, দেখুন রিয়ার ছবি

বনধের সমর্থনে রাস্তায় নেমে জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশের হাতে গ্রেফতার হন বিজেপির শতাধিক নেতা-কর্মীরা। এমনটাই দাবি বিজেপির। এদিন তাদের গ্রেফতার করে নিয়ে আসা হয় জলপাইগুড়ি কোতোয়ালি থানায়। সেখানে পুরুষদের রেখে মহিলাদের নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি মহিলা থানায়।

এদিকে, দুপুর গড়াতেই ক্ষিদে পেয়ে যায় গ্রেফতার হওয়া বিজেপি কর্মীদের। বিষয়টি পুলিসকে জানালে পুলিশের পক্ষ থেকে বিজেপি নেতা কর্মীদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। ফয়েল প্যাক করে আনা হয় তাদের পছন্দের মেনু, খাসির মাংস ও ভাত। পেটপুরে খেয়ে খুশি বিজেপি নেতা কর্মীরা।

আরও পড়ুন-মৃত্যুর দিনও মাবুদ নামে একজনকে একাধিকবার ফোন করেন হেমতাবাদের বিধায়ক, কে এই ব্যক্তি!  

ঘটনায় বিজেপি মজদুর মোর্চার জেলা সভাপতি  মানস মুস্তাফি জানান, গ্রেফতার করে কোতোয়ালি থানায় আনার পর থানার পুলিশের পক্ষ থেকে আমাদের জিজ্ঞাসা করা হয় আপনারা দুপুরে কি খাবেন? আমরা বলি খাসির মাংস আর গরম ভাত। পুলিসের পক্ষ থেকে সেই ব্যবস্থাই করা হয়। পুলিশের আপ্যায়নে আমরা খুশি। 

.