Jalpaiguri: পদ্ম ছেড়ে 'ঝাড়ু'তে BJP নেতা, গঠিত হল AAP-র জলপাইগুড়ি জেলা কমিটি

এই প্রথম জলপাইগুড়ি জেলায় AAP-র জেলা কমিটি গঠন করা হল। ইতিমধ্যেই মিস কলের মাধ্যমে জলপাইগুড়ি জেলায় সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে।

Updated By: May 26, 2022, 11:06 AM IST
Jalpaiguri: পদ্ম ছেড়ে 'ঝাড়ু'তে BJP নেতা, গঠিত হল AAP-র জলপাইগুড়ি জেলা কমিটি
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: পদ্ম ছেড়ে হাতে ঝাড়ু তুলে নিলেন বিজেপি নেতা। গঠিত হল আম আদমী পার্টির জলপাইগুড়ি জেলা কমিটি।

ভার্চুয়াল মিটিং-এর মাধ্যমে আম আদমি পার্টির জলপাইগুড়ি জেলা কমিটি গঠন হল। মোট ১৪ জনকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে এই খবর জানিয়েছেন আম আদমি পার্টির নব নিযুক্ত জেলা ইনচার্জ নবেন্দু সরকার। তিনি বিজেপি কিশান মোর্চার প্রাক্তন জেলা সভাপতি ছিলেন।

নবেন্দু বাবু ২০১৪ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত জলপাইগুড়ি জেলায়  বিজেপি কিশান মোর্চার জেলা সভাপতি ছিলেন। তার নেতৃত্বে রাজগঞ্জ এবং গজলডোবায় জমি আন্দোলন সংগঠিত হয়। 

নবেন্দু বাবু বলেন সম্প্রতি দলের যা অবস্থা তাতে তৃনমূলের সঙ্গে বিজেপির পার্থক্য করা যাচ্ছিল না। গত বিধানসভা নির্বাচনের সময় থেকে বাপী গোস্বামীর নেতৃত্বে থাকা বিজেপি দলের অবক্ষয় শুরু হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। এখানে কাজের বদলে কাছের মানুষকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছিল। ফলে এই দলে আর থাকা যাচ্ছিলনা বলে জানিয়েছেন নবেন্দু। 

বুধবার রাতে ভার্চুয়াল মিটিং-এর পর দিল্লি থেকে এই কমিটি তৈরি করে পাঠানো হয়েছে। জেলা ইনচার্জ করা হয়েছে নবেন্দু বাবুকে এমনটাই জানিয়েছেন তিনি নিজে। এছাড়াও জেলা সম্পাদক করা হয়েছে উত্তম দাসকে। যুগ্ম সম্পাদক হয়েছেন জয়ন্ত দাস। পাশাপাশি ১৪ জনের এই কমিটিতে শহরের বয়স্ক নাগরিক হিসেবে রয়েছেন জ্যোতিপ্রসাদ রায়, আর নিতু জৈন সহ আরো বেশ কয়েক জন। 

আরও পড়ুন: Malbazar: উল্টো সুর চা বাগানে, তৃণমূল থেকে বিজেপিতে যোগ প্রায় ২০০ মানুষের

এই প্রথম জলপাইগুড়ি জেলায় আম আদমি পার্টির জেলা কমিটি গঠন করা হল। ইতিমধ্যেই মিস কলের মাধ্যমে জলপাইগুড়ি জেলায় সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে। এই কমিটির মাধ্যমেই দলকে  আরও বড় করার কাজ চলবে বলেও জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.