"হাথরস নির্যাতিতার পরিবারের শাস্তি চাই" বেফাঁস মন্তব্যে ক্ষমা চাইলেন লকেট

মন্তব্য সংশোধন করে এদিন লকেট জানান, "হাথরস কাণ্ডের দোষীদের কঠোর থেকে কঠোরতম শাস্তি চাই।"

Reported By: অঞ্জন রায় | Updated By: Oct 5, 2020, 05:42 PM IST
"হাথরস নির্যাতিতার পরিবারের শাস্তি চাই" বেফাঁস মন্তব্যে ক্ষমা চাইলেন লকেট
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মুখ ফসকেই হাথরস প্রসঙ্গে ভুল বাক্য প্রয়োগ করে ফেলেছেন। ভিডিয়ো বার্তায় সে কথা স্বীকার করে নিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। সোমবার এ বিষয়ে সকলের থেকে ক্ষমাও চেয়ে নেন তিনি। বলেন, "গতকাল সাংবাদিকদের নানান প্রশ্নে আমি ভুল করে মন্তব্য করেছি যে ধর্ষিতার পরিবারের শাস্তি চাই। এই মন্তব্য ইচ্ছাকৃত নয়। আমরা যোগী সরকারকে পুরোপুরিভাবে ভরসা করি, নির্যাতিতার পাশে যোগী সরকার আছে।" 

আরও পড়ুন: ত্রাণ বিতরণে গিয়ে লুঙ্গি চুরি! কলাপাতায় 'লজ্জা' ঢেকে পালিয়ে বাঁচলেন বিজেপি কার্যকর্তা

মন্তব্য সংশোধন করে এদিন লকেট জানান, "হাথরস কাণ্ডের দোষীদের কঠোর থেকে কঠোরতম শাস্তি চাই।" এ দিন ভিডিয়ো বার্তায় লকেট আরও বলেন যে, "আগের ভাইরাল ভিডিয়োটি নিয়ে যে বা যাঁরা বিভ্রান্ত করতে চাইছেন, আমি মনে করব তাঁরা দোষীদেরই পক্ষে।" ভুলের জন্য ক্ষমা চেয়ে নেওয়ার পাশাপাশি এদিন তিনি এও জানান যে, হাথরস কাণ্ডে মৃতার পাশেই রয়েছে পদ্মশিবির। সব শেষে লকেটকের স্পষ্ট আবেদন, " ভুল ভিডিয়ো শেয়ার করে মানুষকে বিভ্রান্ত করবেন না।"

রবিবার দুপুর থেকেই লকেট চট্টোপাধ্যায়ের একটি ভিডিয়ো ভাইরাল হতে শুরু করে সোশ্যাল সাইটে। সেখানে দেখা যায়, লকটে চট্টোপাধ্যায় সাংবাদিকদের বলছেন, "হাথরস কাণ্ডে ধর্ষিতার পরিবারের শাস্তি চাই।" আর এই ভিডিয়ো ঘিরেই তৈরি হতে থাকে জল্পনা। ঘটনা চোখ এড়ায়নি লকেটেরও। তড়িঘড়ি ফের একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষমা চেয়ে নিলেন লকেট। 

.