স্বাস্থ্য সাথীর ফর্ম বিলি করছেন বিজেপি কর্মীরা, চলছে ক্যাম্প! কটাক্ষ করছে তৃণমূল

শুক্রবার সকালে হাওড়া ময়দান চত্বরে অক্ষয় শিক্ষায়তন স্কুলের সামনে বিজেপি কর্মীদের স্বাস্থ্য সাথী ক্যাম্প করতে দেখা গেল। 

Updated By: Dec 4, 2020, 04:55 PM IST
স্বাস্থ্য সাথীর ফর্ম বিলি করছেন বিজেপি কর্মীরা, চলছে ক্যাম্প! কটাক্ষ করছে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন- বিধানসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর ঘোষিত স্বাস্থ্য সাথী প্রকল্পের ফায়দা তুলতে এবার পথে নামল বিজেপি কর্মীরা। এই নিয়ে জেলা জেলায় রাজনৈতিক তর্জা তুঙ্গে।  শুক্রবার হাওড়া ময়দান চত্বরে বিজেপি ও তৃণমূলকর্মীদের রীতিমতো দলীয় পতাকা নিয়ে ২৫ ফুট দূরত্বের মধ্যে তাঁবু খাটিয়ে স্বাস্থ্য সাথী প্রকল্পের ফর্ম বিলি শিবির করতে দেখা গেল। তবে এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। তাদের বক্তব্য, দিদির মাস্টার স্ট্রোকে কাহিল হয়ে পড়েছে বিজেপি কর্মীরা। তাই তারা পথে নামতে বাধ্য হয়েছে।

শুক্রবার সকালে হাওড়া ময়দান চত্বরে অক্ষয় শিক্ষায়তন স্কুলের সামনে বিজেপি কর্মীদের স্বাস্থ্য সাথী ক্যাম্প করতে দেখা গেল। যা নিয়ে জেলায় বিজেপি ও তৃণমূলের মধ্যে রেষারেষি শুরু হয়েছে। বিজেপি কর্মীরা জানিয়েছেন, যেহেতু স্বাস্থ্য সাথী প্রকল্প সাধারণ মানুষের জন্য তাই তারা এলাকার বাড়ি বাড়ি গিয়ে ওই প্রকল্পের ফর্ম বিলি করছেন। এর পাশাপাশি তারা সাধারণ মানুষকে সহযোগিতা করার জন্য এই ক্যাম্প চালু করেছেন। বিজেপি নেতৃত্বের আরও দাবি, দল থেকেই তাদের নির্দেশ দেওয়া হয়েছে এই বিষয়ে ক্যাম্প করার জন্য।

আরও পড়ুন-  বিজেপিতে যোগ দিয়েছেন, নিজের এলাকার শিল্প মেলায় আমন্ত্রিত নন মিহির গোস্বামী

বিজেপি কর্মীদের হুঁশিয়ারি, কত মানুষ এই প্রকল্পের থেকে উপকৃত হচ্ছেন সেই তথ্যও তারা সংগ্রহ করছেন। ভবিষ্যতে এই নিয়ে আন্দোলন সংগঠিত হতে পারে।
 অপরদিকে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব পাল্টা অভিযোগ করেছে. বিজেপি স্বাস্থ্য সাথী প্রকল্প নিয়ে কুৎসা করছে। রাজ্য সরকারের অনেকগুলো উন্নয়নমূলক পদক্ষেপের মধ্যে এই প্রকল্পের মাধ্যমেও সাধারণ মানুষ উপকৃত হতে পারে। তাই বিজেপি নেতা কর্মীরা পথে নামতে বাধ্য হয়েছে। এছাড়া ওদের কাছে কোনো রাস্তা নেই।

.