Arjun Singh: পাটশিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি, মমতাকে পাশে চাইলেন অর্জুন

পাট শিল্প নিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে চিঠি লিখলেন তৃণমূল (TMC) সাংসদ সুখেন্দুশেখর রায়। ৪ মে পথে নামছে শাসকদলের শ্রমিক সংগঠন। 

Updated By: Apr 27, 2022, 11:50 PM IST
 Arjun Singh: পাটশিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি, মমতাকে পাশে চাইলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন: পাট শিল্পের হাল না ফেরালে আগেই কেন্দ্রের বিরুদ্ধে পথে নামার হুঁশিয়ারি দিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এবার সেই আন্দোলনে, এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে (CM Mamata Banerjee) পাশে চাইলেন বারাকপুরের সাংসদ।   

পাট শিল্পীদের সমস্যা সমাধানের অনুরোধ জানিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলকে চিঠি লিখেছিলেন অর্জুন সিং (Arjun Singh)। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রীর থেকে এখনও কোনও উত্তর না পেয়ে বুধবার ক্ষোভে ফেটে পড়েন তিনি। পাট শিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি তো দেন'ই, পাশাপাশি, সেই আন্দোলনে পাশে চান এ রাজ্যের মুখ্যমন্ত্রীকে। 

এদিন বারাকপুরের সাংসদ বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বলব, সবচেয়ে বেশি কৃষক পশ্চিমবঙ্গে রয়েছে। তাই ওনার দায়িত্ব এড়িয়ে যাওয়ার জায়গা নেই। আমি মুখ্যমন্ত্রীকেও চিঠি লিখব। এই লড়াইটা ওনারও দেখার বিষয় রয়েছে।" তিনি জানান, অসম, বিহার, ওড়িশার মুখ্যমন্ত্রীদেরও চিঠি লিখবেন এবং কেন্দ্রের সঙ্গে কথা বলার অনুরোধ করবেন।

পাশাপাশি, পাট শিল্প নিয়ে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে চিঠি লিখেছেন তৃণমূল (TMC) সাংসদ সুখেন্দুশেখর রায়। ৪ মে পথে নামছে শাসকদলের শ্রমিক সংগঠন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.