Raiganj: বিজেপির সাংসদ-বিধায়কের লড়াই প্রকাশ্যে, উত্তরে ফের ভাঙনের ইঙ্গিত?

শোরগোল রাজনৈতিক মহলে। 

Updated By: Sep 10, 2021, 10:02 PM IST
Raiganj: বিজেপির সাংসদ-বিধায়কের লড়াই প্রকাশ্যে, উত্তরে ফের ভাঙনের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন: নিজের কার্যালয়ের বাইরে এবার দলের সাংসদ, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর ছবি ঢেকে দিলেন বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্য়াণী। সাংসদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করলেন তিনি। সাংসদ-বিধায়ক দ্বন্দ্বে শোরগোল রায়গঞ্জে।

বিধানসভা ভোট মিটতেই গেরুয়াশিবির ভাঙন। মুকুল রায়-সহ বেশ কয়েকজন বিধায়ক ইতিমধ্যেই যোগ দিয়েছেন তৃণমূলে। বাদ যাননি কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়ও। দিন কয়েক আগে কলকাতায় পার্থ চট্টোপাধ্যায়,  মৃদুল  গোস্বামী এবং কানহাইয়ালাল আগরওয়ালের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে নাম লিখেছেন তিনি। রায়গঞ্জে প্রকাশ্য়ে চলে এল বিজেপি সাংসদ  ও বিধায়কের দ্বন্দ্ব!

আরও পড়ুন: Post Poll Violence: ফের নজরে বীরভূম, এবার তৃতীয় চার্জশিট পেশ CBI-র

ঘটনাটি ঠিক কী? রায়গঞ্জে সুপার মার্কেট লাগোয়া এলাকায় বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর কার্যালয়। কার্যালয়ের বাইরের গেটে ও সামনে দলেরই সাংসদ দেবশ্রী চৌধুরির ছবি সম্বলিত বেশ কয়েকটি পোস্টার লাগানো ছিল। সেই পোস্টারে সাদা কাগজ দিয়ে সাংসদের মুখ ঢেকে দেওয়া হয়েছে! কেন? কোন রাখঢাক না রেখে বিধায়কের দাবি, 'রায়গঞ্জ থেকে বিধানসভা ভোটে দাঁড়াতে চেয়েছিলেন দেবশ্রী। মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়েও নাকি ছিলেন। এখন শুনছি, রাজ্য বিজেপির সভাপতি হবেন। রাজ্য সভাপতি হলে ১০ বিধায়কও বিজেপিতে থাকবে না'। 

আরও পড়ুন: By-Poll: পণ ভেঙে ভবানীপুরে BJP-র প্রচারে? Zee ২৪ ঘণ্টাকে উত্তর দিলেন Babul

দেবশ্রী চৌধুরীর হাত ধরেই বিজেপিতে যোগ দিয়েছিলেন কৃষ্ণ কল্যাণী। তাহলে কীসের দ্বন্দ্ব? রায়গঞ্জের সাংসদের প্রতিক্রিয়া, 'কৃষ্ণের মানসিক সমস্যা আছে। আমি ওঁর ব্যাপারে কিছু বলব না। আমি সংগঠন থেকে এসেছি'। এর আগে দলের জেলা নেতৃত্বের বিরুদ্ধেও কিন্তু মুখ খুলেছিলেন বিধায়ক। এবার কি বিজেপি ছাড়বেন? সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন কৃষ্ণ কল্যাণী। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.