করোনা আক্রান্ত বিজেপি সাংসদ খগেন মুর্মু

এবার উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মুর শরীরে বাসা বাঁধল মারণ ভাইরাস

Updated By: Apr 22, 2021, 09:02 PM IST
করোনা আক্রান্ত বিজেপি সাংসদ খগেন মুর্মু

নিজস্ব প্রতিনিধি: কোভিডের দ্বিতীয় ঢেউয়ের ঝাপটা এসে লেগেছে সমাজের বিভিন্ন স্তরে। একাধিক রাজনীতিবিদের করোনা আক্রান্তের খবর মিলছে রোজই। এবার উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মুর শরীরে বাসা বাঁধল মারণ ভাইরাস। আক্রান্তইংরেজবাজার বিধানসভার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীও। জেলা বিজেপি সূত্রে এই তথ্য পাওয়া গিয়েছে।

যদিও সাংসদ খগেন মুর্মু জানিয়েছেন তাঁর শরীরে কোনও লক্ষণ নেই। তিনি বলেন, "মালদহে প্রধানমন্ত্রীর সভা থাকায় কোভিড পরীক্ষা করা হয়। আজ সকালে রিপোর্ট পেয়েছি। রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আপতত ঘরে বসেই নির্বাচনের কাজ করব। আইসোলেশনেই থাকছি।" অন্যদিকে ইংরেজবাজারের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। তাঁর কোভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ আসে। মালদহ জেলা বিজেপি সূত্রে জানানো হয়েছে যে, শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছিলেন শ্রীরূপা। রিপোর্ট পজিটিভ হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। আপতত বেসরকারি হাসপাতালে ভর্তি শ্রীরূপা।

আরও পড়ুন: রাজ্যে করোনা পরিস্থিতি ভয়াবহ, হেল্পলাইন নম্বর স্মরণ করাল স্বাস্থ্য দফতর

অন্য়দিকে কোভিড আবহে নির্বাচন কমিশন নজিরবিহীন সিদ্ধান্ত নিয়েছে। রোড-শো, মিছিল, সভা, নিষিদ্ধ করল কমিশন। এমনকি, করা যাবে না বাইক বা সাইকেল মিছিলও। তবে, শর্ত সাপেক্ষে দুরত্ব বিধি মেনে সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে জন সভা করা যাবে। যে সমস্ত রোড শো, মিছিলের অনুমোদন পাওয়া গিয়েছিল, সেগুলিও বাতিল করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার অর্থাৎ আজ সন্ধ্য়া সাতটা থেকেই সেই নিয়ম লাগু হয়েছে।

.