মে মাসেই মমতা সরকার খাল্লাস, কাঁথির মঞ্চে হুঁশিয়ারি প্রত্যয়ী অমিত শাহর

 “লোকসভা ভোটের ফল প্রকাশের দিনেই সবাই বুঝে যাবে বাংলার এই সরকার আর নেই। সকাল ৯টায় নির্বাচনের গণনা শুরু হবে। দুপুর ১টার মধ্যে নির্বাচনের গণনা শেষ হয়ে যাবে, দুপুর ২টোর পর থেকে মমতাদিদির পতন শুরু হয়ে যাবে।”

Updated By: Jan 29, 2019, 05:38 PM IST
মে মাসেই মমতা সরকার খাল্লাস, কাঁথির মঞ্চে হুঁশিয়ারি প্রত্যয়ী অমিত শাহর

নিজস্ব প্রতিবেদন:  ‘তৃণমূল হঠাও’ এই ডাক নিয়েই মঙ্গলবার কাঁথির মঞ্চে উঠলেন বিজেপি সভাপতি অমিত শাহ। বললেন, “মে মাসেই মমতা সরকার শেষ।” আর তাঁর এই একটি কথায় কাঁথির সভামঞ্চ মুখরিত হয়ে উঠল করতালিতে। আর সুর চড়ালেন মোদী সেনাপতি।

অমিতশাহ বললেন, “লোকসভা ভোটের ফল প্রকাশের দিনেই সবাই বুঝে যাবে বাংলার এই সরকার আর নেই। সকাল ৯টায় নির্বাচনের গণনা শুরু হবে। দুপুর ১টার মধ্যে নির্বাচনের গণনা শেষ হয়ে যাবে, দুপুর ২টোর পর থেকে মমতাদিদির পতন শুরু হয়ে যাবে।”

তাঁর কথায়,  “লোকসভা ভোটের ফলের দিনই মমতাদিদির সরকার খাল্লাস। গণনা শেষেই দেখবেন, মমতা সরকার আর নেই।” রেন্দ্র মোদীকে ফের প্রধানমন্ত্রী করার পাশাপাশি বাংলার সরকার বদলানোর ডাক দিয়ে অমিত শাহ বলেন, “বিজেপি এলেই অনুপ্রবেশ বন্ধ নিশ্চিত। এক পায়রাকেও সীমান্ত পেরিয়ে ঢুকতে দেব না।” তৃণমূল সরকারকে কটাক্ষ করে তিনি বলেন, “অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোটব্যাঙ্ক। তাই তৃণমূল অনুপ্রবেশ বন্ধ করতে পারবে না।”

আয়ুষ্মান ভারত প্রকল্প নিয়ে অমিত শাহর কটাক্ষ, “মমতাদিদি ভাবে আয়ুষ্মান প্রকল্পে কোনও বাংলার মানুষ সাহায্য পেলে, তাঁর ভোট মোদীর পক্ষে যাবে, তাই নিয়ে বাংলার মানুষকে এই সাহায্য পেতে দেন না। আয়ুষ্মান প্রকল্পে কার্ড ছিঁড়ে দিচ্ছে তৃণমূল। গরিব মানুষদের কথা ভেবেই আয়ুষ্মান প্রকল্প এনেছে ভারত সরকার।” তাঁর অভিযোগ, ‘মোদীর ‘স্বচ্ছ ভারত’কে ‘নির্মল বাংলা’ বলে চালানো হচ্ছে। মোদীর ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ প্রকল্পকে ‘কন্যাশ্রী’ নামে চালানো হচ্ছে’।

আরও পড়ুন: সোনিয়া-রাহুল-প্রিয়ঙ্কা, কংগ্রেসকে 3G বলে কটাক্ষ অমিত শাহর

মমতা বন্দ্যোপাধ্যায়কে  অমিত শাহর হুঁশিয়ারি, “মমতাদি আপনি শুনে রাখুন আপনি আমাদের রুখতে পারবেন না। দিদি আপনি যত আমাদের রুখবে, আমাদের নেতারা ততই মানুষের বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগ বাড়াবে।”  শাহের অভিযোগ,  সভার অনুমতিতে বাধা দেওয়া হয়নি বলে সোমবার রাতেই এডিএমকে বদলি করে দেওয়া হয়েছে। এডিএম, ডিএমদের যেভাবে বদলি করে দেওয়া হচ্ছে, তাতে বাংলার জন্য কোনও ডিএমই থাকবেন না।

চিটফান্ড কেলেঙ্কারি প্রসঙ্গে অমিত শাহ রাজ্যবাসীকে আশ্বাস দেন, “চিটফান্ড কেলেঙ্কারিতে যত মানুষের টাকা গিয়েছে, ক্ষমতায় এলে সব ফেরত দেওয়ার ব্যবস্থা করবে বিজেপি সরকার।” মুখ্যমন্ত্রীর আঁকা ছবি প্রসঙ্গে অমিত শাহর কটাক্ষ, “চিটফান্ডের টাকা মুখ্যমন্ত্রীর ছবি কেনায় খরচ হয়েছে। বিজেপি ক্ষমতায় এলে সবার টাকা ফেরানোর ব্যবস্থা করবে।”

লোকসভা নির্বাচনের ফল নিয়ে প্রত্যয়ী অমিত শাহ এদিন সোনার বাংলা গড়ার ডাক দিয়ে বলেন, “লোকসভা ভোটের ফল প্রকাশের দিনেই সবাই বুঝে যাবে বাংলার এই সরকার আর নেই।”

.