বালুরঘাটে প্রাতঃভ্রমণে বেড়িয়ে হঠাত্ আরএসপি রাজ্য সম্পাদকের বাড়িতে ঢুঁ দিলীপ ঘোষের

বিশ্বনাথ বাবুর সঙ্গে সাক্ষাত্ শেষে দিলীপ ঘোষ বলেন, উনি রাজ্যের অন্যতম ব্যক্তিত্ব। মতাদর্শ পার্থক্য যাই থাক, আশীর্বাদ নিতেই তাঁর কাছে আসা। রাজনৈতিক উদ্দেশ্যের অভিযোগ খারিজ করে দিলীপ বাবু সাফ জানান, এটি ছিল সৌজন্য়মূলক সাক্ষাত

Updated By: Jan 26, 2020, 11:01 AM IST
বালুরঘাটে প্রাতঃভ্রমণে বেড়িয়ে হঠাত্ আরএসপি রাজ্য সম্পাদকের বাড়িতে ঢুঁ দিলীপ ঘোষের
ছবি- শ্রীকান্ত ঠাকুর

নিজস্ব প্রতিবেদন:  সিএএ সমর্থনে সভা করতে আজ দক্ষিণ দিনাজপুরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সকালে প্রাতঃভ্রমণের অভ্যেস। বালুরঘাটে এসেও তার অন্যাথা হয়নি। সকালে বেরিয়ে শহরে বিভিন্ন জায়গায় জনসংযোগের কাজে নেমে পড়েন দিলীপবাবু। খোস মেজাজে উকিল, রাজনৈতিক ব্যক্তিত্ব, গায়ক অর্থাত্ সেখানকার গণ্যমান্য ব্যক্তিদের বাড়িতে ঢুঁ মারেন তিনি।

তেমনই উত্তর দিনাজপুরের বর্ষীয়ান আরএসপি নেতা তথা প্রাক্তন বিধায়ক বিশ্বনাথ চৌধুরীর বাড়িতে গিয়ে হাজির হন দিলীপ ঘোষ। মতাদর্শের দিক দিয়ে উল্টো মেরুতে থাকা বিশ্বনাথবাবুর বাড়িতে তাঁর আসা রীতিমতো অবাক করেছে স্থানীয়দের। কিন্তু  থোড়াই কেয়ার দিলীপ ঘোষের! বিভিন্ন বিষয় নিয়ে চুটিয়ে আড্ডা মারলেন সেখানকার দাপুটে রাজনীতিক বিশ্বনাথ বাবুর সঙ্গে। বালুরঘাট বিধানসভাটি প্রায় ৩৪ বছর প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরীর দখলেই ছিল। প্রসঙ্গত, এখন বালুরঘাট লোকসভা কেন্দ্র বিজেপির দখলে।  

আরও পড়ুন- ঠান্ডায় ‘বেপাত্তা’ বোরোলি, মাথায় হাত হোটেল মালিক থেকে আমজনতা

বিশ্বনাথ বাবুর সঙ্গে সাক্ষাত্ শেষে দিলীপ ঘোষ বলেন, উনি রাজ্যের অন্যতম ব্যক্তিত্ব। মতাদর্শ পার্থক্য যাই থাক, আশীর্বাদ নিতেই তাঁর কাছে আসা। রাজনৈতিক উদ্দেশ্যের অভিযোগ খারিজ করে দিলীপ বাবু সাফ জানান, এটি ছিল সৌজন্য়মূলক সাক্ষাত। বালুরঘাটে পুরসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে একাধিক বৈঠক রয়েছে। বিকেলে বুনিয়াদপুরে পদযাত্রা এবং সভা করবেন। সেই উদ্দেশ্যেই আবার হাঁটা দিলেন দিলীপ ঘোষ।

.