উত্তরকন্যা অভিযানে পুলিসের লাঠি চার্জ, রাজ্যের বহু জায়গায় বিজেপি সমর্থকদের রাস্তা অবরোধ

একাধিক জায়গায় বিক্ষোভ।

Updated By: Dec 7, 2020, 09:28 PM IST
উত্তরকন্যা অভিযানে পুলিসের লাঠি চার্জ, রাজ্যের বহু জায়গায় বিজেপি সমর্থকদের রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিবেদন- বিজেপি যুব মোর্চার উত্তরকন্যা অভিযানে পুলিসি আক্রমণের প্রতিবাদে হাওড়ার ফাঁসিতলা মোড় অবরোধ করে বিক্ষোভ দেখান হাওড়া সদর যুব মোর্চার নেতা-কর্মীরা। অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয় ফাঁসিতলা মোড়ে। রাস্তায় বসে পড়েন আন্দোলনকারীরা। রাস্তার মাঝখানে টায়ার জ্বালিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপস্থিত ছিল বিশাল পুলিশবাহিনী। 

অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয় জিটি রোডে। প্রায় পনেরো মিনিট অবরোধের পর পুলিস অবরোধকারীদের সরিয়ে দেয়। হাওড়া সদরের যুব মোর্চা সভাপতি ওম প্রকাশ সিং অভিযোগ করেছেন, উত্তরকন্যা অভিযানে যেভাবে পুলিস লাঠিচার্জ করেছে তাদের নেতা-কর্মীদের ওপর তা নিন্দনীয়। পুলিসের লাঠির আঘাতে একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন তিনি। আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়ে রেখেছে বিজেপি যুব মোর্চা।

আরও পড়ুন-  লাঠি নয়, গুলিতে মৃত্যু বিজেপি কর্মীর! কাল ১২ ঘণ্টার উত্তরবঙ্গ বনধের ডাক বিজেপির

উত্তরকন্যায় বিজেপি কর্মী মৃত্যুর ঘটনায় রানাঘাট বেগো পাড়ার কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ জানান বিজেপি কর্মীরা। রানাঘাট দক্ষিণ জেলা কিষান মোর্চার পক্ষ থেকে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। অন্যদিকে, বর্ধমানেও রাস্তা অবরোধ করেন বিজেপি সমর্থকরা। এদিন বিকেলে বিজেপি জেলা যুবমোর্চা সভাপতি শুভম নিয়োগীর নেতৃত্বে বর্ধমানের কার্জনগেট চত্বরে জিটি রোড অবরোধ করা হয়। আধ ঘন্টার অবরোধে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দু'দিকে সারি সারি যানবাহন আটকে পড়ে। পুলিস অবরোধ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।