'সবাই ট্রয়ের ঘোড়া নন', দলবদল নিয়ে টুইট বিজেপি সাংসদ Swapan Dasgupta র

দিলীপ ঘোষ-তথাগত রায়দের একেবারে উল্টো সুরই শোনা গেল স্বপন দাশগুপ্তের টুইটে। 

Updated By: Jun 14, 2021, 01:36 PM IST
'সবাই ট্রয়ের ঘোড়া নন', দলবদল নিয়ে টুইট বিজেপি সাংসদ Swapan Dasgupta র

নিজস্ব প্রতিবেদন: ফের প্রকাশ্যে এল বিজেপির অন্তর্কলহ। মুকুল রায়ের তৃণমূলে যোগদানের পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছিলেন যে ক্ষমতালোভীদের রাখবে না দল। এরই প্রেক্ষিতে এদিন পদ্ম শিবিরের রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত বলেন, ২০১৯ সালের মে'র পর বঙ্গ বিজেপিতে যোগ দেওয়া সকলেই যে এমন নেতা, তা নয়। পাল্টা দিয়েছেন বিজেপি নেতা তথাগত রায়কেও।

দিলীপ ঘোষ-তথাগত রায়দের একেবারে উল্টো সুরই শোনা গেল স্বপন দাশগুপ্তের টুইটে। তিনি লেখেন, "অনেক নতুন নেতারা আন্তরিকতার সঙ্গে দলে যোগদান করেছেন, নির্বাচনে অংশ নিয়েছেন। তাঁদের ট্রোজান হর্সের সঙ্গে তুলনা করা উচিত নয়। এগুলি অপ্রয়োজনীয়। রাজনীতি বাদ দেওয়ার খেলা নয়। বরং সমর্থন বাড়িয়ে নতুন নতুন নেতা তৈরির সময়।" 

আরও পড়ুন, 'চর্বি ঝরে গেলে শরীরের ভাল হয়', দলত্যাগীদের কটাক্ষ Dilip Ghosh-এর

প্রসঙ্গত, এর আগে মুকুল রায়কে ইলিয়াড মহাকাব্যের ট্রয়ের ঘোড়ার সঙ্গে তুলনা করেছিলেন বিজেপি নেতা তথাগত রায়। বিজেপি নেতা টুইটে লিখেছিলেন, "স্পষ্টই মুকুল রায় ছিলেন ট্রোজান হর্স। বিজেপি তাঁকে স্বাগত জানানোর পরে তিনি দলের সর্বভারতীয় নেতাদের সঙ্গে যোগাযোগ গড়ে তুললেন। দলের অন্দরের সমস্ত কথা বিস্তারিত ভাবে জেনে তৃণমূলে ফিরে গেলেন।" 

এদিন স্বপন দাশগুপ্ত এও লেখেন যে, "যারা রাজনৈতিক দলকে একাই ব্যক্তিগত মতামতের জায়গা হিসেবে দেখেন এবং তৃপ্তি লাভ করেন তাঁদের জন্য বিকল্প দরজা সবসময় খোলাই থাকে।"

.