'চর্বি ঝরে গেলে শরীরের ভাল হয়', দলত্যাগীদের কটাক্ষ Dilip Ghosh-এর

'দলবদলু'দের কি আর নেওয়া হবে? শীর্ষ নেতৃত্বের কোর্টে বল ঠেললেন রাজ্য বিজেপি সভাপতি।

Updated By: Jun 14, 2021, 09:59 AM IST
'চর্বি ঝরে গেলে শরীরের ভাল হয়', দলত্যাগীদের কটাক্ষ Dilip Ghosh-এর

নিজস্ব প্রতিবেদন: মুকুল রায় দল ছেড়েছেন। সম্ভবত রাজীব বন্দ্য়োপাধ্যায়ও সেই পথেই। আরও কয়েকজনের দলত্যাগ নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। এবার সেই দলত্যাগী কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। তাঁদের উদ্দেশে রাজ্য বিজেপি সভাপতির সাফ বার্তা, চর্বি ঝড়ে গেলে তা, শরীরের জন্য ভালই হয়। 

বিধানসভা ভোটের আগে তৃণমূল-সহ অন্য বিরোধী দল থেকে ঝাঁকে ঝাঁকে নেতা-নেত্রী যোগ দিয়েছিলেন বিজেপিতে। শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল, সোনালী গুহ-সহ বড়, ছোট, মাঝারি নেতা মিলিয়ে তালিকাটা বেশ লম্বা। তবে ভোট মিটতেই মোহভঙ্গ! দিনেদিনে বিজেপিতে বাড়ছে 'বেসুরো'দের সংখ্যা। আর মুকুল রায়ের বিজেপি ত্যাগে সেই বেসুর যেন আরও তীব্র হয়েছে। এবার সেই সমস্ত দলত্যাগী ও বেসুরোদের কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। সোমবার তিনি বলেন, 'শরীরে হঠাৎ চর্বি হলে শরীরটা দেখতে খুব বড়সড় লাগে। কিন্তু আসলে সেটা শরীরের পক্ষে ক্ষতিকারক। বিজেপির ক্ষেত্রেও তাই। এই চর্বি ঝড়ে গেলে তা আসলে শরীরের ভাল করবে।' এখানেই শেষ নয়, এই 'দলবদলু'দের আর কোনও দিন বিজেপিতে নেওয়া হবে কিনা সেই বিষয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কোর্টে বল ঠেলেছেন রাজ্য বিজেপি সভাপতি।

আরও পড়ুন: Fuel Price Hike: সর্বকালীন রেকর্ড! কলকাতায় ৯০ পেরোল Diesel, সেঞ্চুরির কাছে Petrol

আরও পড়ুন: বিজেপি ছেড়েছেন, বিধায়ক পদও কি ছাড়বেন? Mukul Roy-কে ঘিরে জল্পনা তুঙ্গে

অন্যদিকে, করোনা আবহে যে বিধিনিষেধ জারি করেছিল রাজ্য সরকার, গতকালই তার শেষ দিন। এখন বিধিনিষেধ তোলা হবে কিনা সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এই বিষয়ে দিলীপ ঘোষ বলেন, 'সংক্রমনের হার কমেছে। অর্থনীতিতে ব্যাপক চাপ পড়ছে। এই অবস্থায় ঠিক কি করা উচিত, সেটা সকলের সঙ্গে আলোচনা করে রাজ্যকে ঠিক করতে হবে।'

 (Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.