বাঁকুড়ায় দেওয়াল লেখা নিয়ে উত্তেজনা, BJP কর্মীদের উপর হামলার অভিযোগ

 তৃণমূলের দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে।

Updated By: Feb 7, 2021, 04:05 PM IST
বাঁকুড়ায় দেওয়াল লেখা নিয়ে উত্তেজনা, BJP কর্মীদের উপর হামলার অভিযোগ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দেওয়াল লিখনকে কেন্দ্র করে এবার উত্তেজনা ছড়াল বাঁকুড়ার ইন্দাসে। শনিবার রাতে স্থানীয় দীঘলগ্রাম গ্রামে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হন বিজেপির দীঘলগ্রামের বুথ সভাপতি ধনঞ্জয় রানা। 

গুরুতর আহত অবস্থায় গতকাল রাতেই তাঁকে ভর্তি করা হয়েছে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। যদিও তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও, সামনের বিধানসভা নির্বাচন উপলক্ষে শনিবার দীঘলগ্রামে দেওয়াল লিখনের কাজ শুরু করে বিজেপি (BJP)। এই দেওয়াল লিখনের কাজে নেতৃত্ব দেন বিজেপির স্থানীয় বুথ সভাপতি ধনঞ্জয় রানা। দিনভর কর্মসূচি সেরে রাতে গ্রামের একটি ফাঁকা জায়গায় একসঙ্গে খাওয়াদাওয়া করছিলেন বিজেপি কর্মীরা।

অভিযোগ, তখনই একদল দুষ্কৃতী আচমকা হাতে রড, লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে বিজেপি কর্মীদের উপর হামলা চালায়। ব্যাপক মারধর করা হয় বিজেপির বুথ সভাপতি ধনঞ্জয় রানাকে। বিজেপির দাবি, তৃণমূলের নেতৃত্বেই এই হামলা চালানো হয়েছে। যদিও, তৃণমূলের দাবি এই ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নয়। বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন, মাটিতে লুটোচ্ছে PM Modi-র 'হলদিয়া চলো' পোস্টার, খেজুরিতে ব্যাপক বোমাবাজি 

.