কোচবিহারে তৃণমূল-বিজেপির বোমাবাজিতে আহত ২ ষষ্ঠ শ্রেণির ছাত্র

এরফলে ওই দুই ছাত্রের পায়ে ও হাতে গুরুতর চোট লাগে। 

Updated By: Aug 1, 2019, 03:45 PM IST
কোচবিহারে তৃণমূল-বিজেপির বোমাবাজিতে আহত ২ ষষ্ঠ শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল-বিজেপির সংঘর্ষে বোমাবাজিতে জেরে আহত ক্লাস সিক্সের দুই ছাত্র। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য কোচবিহার ১ নম্বর ব্লকের চান্দামারি এলাকা। আহতদের কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

 

গত কয়েকদিনে দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠছে কোচবিহারের বিভিন্ন এলাকা। বৃহস্পতিবার সকালে কোচবিহারের চান্দামারি এলাকায় তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ হয়। তার জেরে সকাল থেকেই এলাকায় চলে বেপরোয়া বোমাবাজি। সেইসময় রাস্তা দিয়ে যাচ্ছিল ষষ্ঠ শ্রেণির দুই ছাত্র। বোমার স্প্লিন্টার তাদের পায়ে এসে লাগে।

শহরের প্রত্যেক বৃদ্ধ দম্পতির বাড়ির সামনে বসছে CCTV,

নেতাজিনগরের ঘটনার পর নির্দেশ পুলিস কমিশনারের

এরফলে ওই দুই ছাত্রের পায়ে ও হাতে গুরুতর চোট লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে তারা। স্থানীয়রাই তাদের উদ্ধার করে কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।   

তৃণমূল ও বিজেপি একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। বিজেপির দাবি, এলাকার তাদের একটি কার্যালয় ভাঙচুর করে তৃণমূলের কর্মী সমর্থকরা। তা নিয়েই ঘটনার সূত্রপাত। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

তবে বোমাবাজিতে ছাত্র আহত হওয়ার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে এলাকার পরিস্থিতি। স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েছে। ঘটনার পর থেকে রাস্তা শুনশান, বন্ধ দোকানপাট। এলাকায় টহল দিচ্ছে পুলিস।