বিজেপি নেত্রীকে মারের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত নৈহাটি

নৈহাটির পাওয়ার হাউস মোড়ে বিজেপির জেলার সভাপতি ফাল্গুনী পাত্র কে মারধোর করে তাঁর গাড়ি ভাংচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

Updated By: Apr 8, 2019, 10:06 AM IST
বিজেপি নেত্রীকে মারের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত নৈহাটি

নিজস্ব  প্রতিবেদন: ভোটের মুখে ফের  বিজেপf ও তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত নৈহাটি। নৈহাটির পাওয়ার হাউস মোড়ে বিজেপির জেলার সভাপতি ফাল্গুনী পাত্র কে মারধোর করে তাঁর গাড়ি ভাংচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর সংঘর্ষের জেরে  তৃণমূল ও বিজেপি-র  পার্টি অফিসও ভাঙচুড় করা হয়। সূত্রের খবর, ঘটনার জেরে থানায় বিক্ষোভ দেখায় বিক্ষোভকারীরা। 

আরও পড়ুন: ভোটপ্রচারে তৃণমূলকে কার্যত খুনের হুমকি দিলেন দিলীপ ঘোষ!

আক্রান্ত বিজেপি কর্মী হালিশহর পৌরসভার ২৩ নং ওয়াডে'র কাউন্সিলর। ফাল্গুনী পাত্রের অভি্যোগ, নৈহাটি পাওয়ার হাউস মোড়ে স্থানীয় বিজেপী কর্মী সুব্রত দাসের দোকান ভাঙচুর ও তাঁকে মারধোর করে তৃণমূল কর্মীরা। এরপরে ফাল্গুনী সুব্রত দাসকে দেখতে গেলে তাঁদের ওপর চড়াও পরে তৃণমূলে কর্মীরা। থানায় অভিযোগ জানিয়ে বিজেপি কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। 

বিজেপি কর্মীদের আরও অভিযোগ, থানায় আসার পথে নৈহাটি রামকৃষ্ণ মোড়ে বিজেপির বেশ কিছু কর্মীর ওপর তৃণমূল কর্মীরা। শুরু হয় হাতাহাতি। সংঘর্ষ বাঁধে দুই দলের মধ্যে। সংঘর্ষে আহত ৫ জন। ৩ জনকে আটক করেছে পুলিস। 
অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছে বিজেপি কর্মীরাও। 

.