ফেসবুকে মুখ্যমন্ত্রীর 'কুরুচিকর' ছবি পোস্টের অভিযোগে ধৃত বিজেপি কর্মী

পুলিস জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় আরও যেসমস্ত প্রোফাইল থেকে এভাবে কুত্সা ছড়ানো হবে, তাদের সবগুলির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেওয়া হবে।

Updated By: Sep 18, 2018, 02:07 PM IST
ফেসবুকে মুখ্যমন্ত্রীর 'কুরুচিকর' ছবি পোস্টের অভিযোগে ধৃত বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে গ্রেফতার করা হল এক বিজেপি কর্মীকে। ধৃতের নাম বাবুয়া ঘোষ।

একদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। অভিযোগ, দুই রাজ্যের এই দুই মুখ্যমন্ত্রীকে নিয়ে 'কুরুচিকর' ছবি ফেসবুকে পোস্ট করেন বাবুয়া। নিজের ফেসবুক ওয়ালে শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত থাকেননি বাবুয়া, পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ব্যক্তিগত কুত্সাও রটান তিনি।

আরও পড়ুন, 'সবচেয়ে যোগ্য মুখ', লোকসভা ভোটে লড়ছেন শম্ভুলাল

ছবিটি চোখে পড়ার পরই পুলিসে অভিযোগ দায়ের করেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিস। সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় বাবুয়া ঘোষকে। একইসঙ্গে বাবুয়ার মোবাইলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিস জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় আরও যেসমস্ত প্রোফাইল থেকে এভাবে কুত্সা ছড়ানো হবে, তাদের সবগুলির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যেই এসব প্রোফাইলগুলিকে চিহ্নিত করাজ কাজ শুরু হয়ে গেছে।

আরও পড়ুন, "নেতা আমার, পুলিস আমার, দেখে নেব", উল্টোডাঙায় যাত্রীদের চোখরাঙানি অটোচালকদের

উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুরের শালবনির শৌলা গ্রামের বাসিন্দা বাবুয়া ঘোষ। জেলা রাজনীতিতে একজন বিজেপি কর্মী বলে তাঁর পরিচিতি আছে। বিজেপির বিভিন্ন নেতা-নেত্রীদের পাশে তাঁকে দেখা গিয়েছে। এই ছবিতেও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পাশে দেখা যাচ্ছে বাবুয়াকে।