যোগীর সভা থেকে ফেরার পথে ফের বলরামপুরে নিখোঁজ বিজেপি কর্মী

যে স্থানে নিখোঁজ বিজেপি কর্মীর বাইকটি পাওয়া গিয়েছে, তার অদূরেই তৃণমূল কংগ্রেসের বড়উরমার পার্টি অফিসটি অবস্থিত।

Updated By: Feb 6, 2019, 02:57 PM IST
যোগীর সভা থেকে ফেরার পথে ফের বলরামপুরে নিখোঁজ বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন : যোগী আদিত্যনাথের সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মী নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ায় বলরামপুরে। নিখোঁজ কর্মীর নাম কার্তিক গড়াই। মঙ্গলবার রাতে নিখোঁজ হয়ে যান ওই বিজেপি কর্মী। এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ মেলেনি বলে খবর।

জানা গিয়েছে, গতকাল ভাঙড়ার নবকুঞ্জ মাঠে যোগী আদিত্যনাথের সভায় যোগ দিতে যান বিজেপি কর্মী কার্তিক গড়াই। ওই সভা থেকে ফেরার পথে বলরামপুর থানার ছোটউরমা এলাকার কাছে নিখোঁজ হয়ে যান তিনি। স্থানীয়রা জানিয়েছেন, ছোটউরমা থেকে কর্মা যাওয়ার পথে ৩২ নম্বর জাতীয় সড়ক থেকে কিছুটা দূরে কার্তিক গড়াইয়ের বাইকটি পড়েছিল। বাইকের পাশেই পড়েছিল তাঁর মোবাইলের ভাঙা অংশ। বলরামপুর থানার কর্মা গ্রামের বাসিন্দা কার্তিক গড়াই বিশ্ব হিন্দু পরিষদের সম্পাদক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, রাজীব কুমারকে জেরা করতে '১০০টি' প্রশ্ন তৈরি সিবিআই-এর : সূত্র

ওই কর্মী নিখোঁজ হয়ে যাওয়ার খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে বলরামপুর থানার পুলিস। নিখোঁজ বিজেপি কর্মীর খোঁজে শুরু হয় তল্লাশি। কিন্ত রাতভর তল্লাশির পরও এখনও ওই কর্মীর কোনও খোঁজ মেলেনি। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। জাতীয় সড়কের পাশে যে জায়গা থেকে কার্তিক গড়াইয়ের বাইকটি উদ্ধার করা হয়, সেইখান থেকেই তাঁকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ বিজেপির। আপাতত ওই জায়গাটি ঘিরে রেখেছে বলরামপুর থানার পুলিস।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণার পর এই বলরামপুর থানা এলাকা থেকেই নিখোঁজ হয়ে গিয়েছিলেন ত্রিলোচন মাহাতো এবং দুলাল কুমার নামে  দুই বিজেপি কর্মী। পরে ওই  দুই বিজেপি কর্মীরর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় উত্তাল হয় রাজ্য রাজনীতি। এরপর গতকাল আবার যোগী আদিত্যনাথের জনসভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীর নিখোঁজ হওয়ার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে।

আরও পড়ুন, রাজ্যের বিরুদ্ধে ফের সুপ্রিম কোর্টে যাচ্ছে বিজেপি

কার্তিক গড়াই নিখোঁজ হওয়ার ঘটনায় শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। যদিও বিজেপির অভিযোগ সাফ অস্বীকার করেছে তৃণমূল। এদিকে আবার যে স্থানে নিখোঁজ বিজেপি কর্মীর বাইকটি পাওয়া গিয়েছে, তার অদূরেই তৃণমূল কংগ্রেসের বড়উরমার পার্টি অফিসটি অবস্থিত। ফলে সব মিলিয়ে এলাকায় জোর চাঞ্চল্য।

.