BJP কর্মীদের উপর হামলার অভিযোগ TMC-র বিরুদ্ধে, ফের উত্তপ্ত খেজুরি

নেপথ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, পাল্টা দাবি TMC-র।

Updated By: Feb 22, 2021, 06:55 PM IST
BJP কর্মীদের উপর হামলার অভিযোগ TMC-র বিরুদ্ধে, ফের উত্তপ্ত খেজুরি

নিজস্ব প্রতিবেদন: অবাধ ও শান্তিপূর্ণ ভোটের ভোটের লক্ষ্যে বিভিন্ন জেলায় পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। শুরু হয়ে গিয়েছে রুটমার্চও। কিন্তু তাতেও রাজনৈতিক অশান্তি থামছে না! দলের বৈঠকে যোগ দিতে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা। গুরুতর জখম ২ জন। হামলা ও বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের খেজুরি। 'আদি বিজেপি কর্মীদের উপর হামলা চালিয়েছে নব্য বিজেপি কর্মীরা', অভিযোগ উড়িয়ে পাল্টা দাবি শাসকদলের।

ঘটনাটি ঠিক কী? এদিন খেজুরির গোডাউন এলাকায় বিজেপির একটি বৈঠক ছিল। সেই বৈঠকে যোগ দিতে যাওয়ার পথে স্থানীয় রামচক বাসস্ট্যান্ডে 'হামলা'র মুখে পড়েন দলের কর্মীরা। গেরুয়াশিবিরের দাবি, স্থানীয় তৃণমূলকর্মীরা এলাকায় জড়ো হয়ে এই হামলা চালিয়েছে। বিজেপি নেতাদের ব্যাপক মারধরের পরে চলে বোমাবাজিও। জখম হন খেজুরি উত্তর মণ্ডলের কোষাধ্যক্ষ সন্দীপ হাজরা-সহ ২ জন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় খেজুরির জুনকা হাসপাতালে। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। 

আরও পড়ুন: ভোটের মুখে ফের মাওবাদী পোস্টার পুরুলিয়ায়, আতঙ্ক জঙ্গলমহলে

এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের পাল্টা দাবি, জেলার সর্বত্রই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণে অশান্তি ছড়াচ্ছে। রামচক বাসস্ট্যান্ডে আদি বিজেপি কর্মীদের উপর হামলা চালিয়েছে নব্য বিজেপি কর্মীরা। উল্লেখ্য, খেজুরিতে এর আগে একাধিক রাজনৈতিক সংঘর্ষে ঘটনা ঘটেছে।

.