পুলিসের গুলিতে আহত বিজেপি কর্মী, গুড়াপে থানা লক্ষ্য করে ইটবৃষ্টি

মঙ্গলবার সন্ধ্যায়  বাথানগড়িয়ার আসপাড়ায় 'জয় শ্রী রাম' বলা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে গুরুতর জখম হন এক বিজেপি সমর্থক। 

Updated By: Jun 27, 2019, 12:01 PM IST
পুলিসের গুলিতে আহত বিজেপি কর্মী,  গুড়াপে থানা লক্ষ্য করে ইটবৃষ্টি

নিজস্ব প্রতিবেদন:  পুলিসের গুলিতে বিজেপি কর্মীর আহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার সকাল থেকে উত্তপ্ত হুগলির গুড়াপ। অভিযুক্ত পুলিস অফিসার ও তৃণমূল কর্মীদের গ্রেফতারের দাবিতে ধনেখালি ফিডার রোড-সহ বিভিন্ন এলাকায় পথ অবরোধ করে চলছে বিক্ষোভ। রাস্তার মাঝে টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ। ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি। থানা লক্ষ্য করে চলছে ইটবৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাদানে গ্যাসের সেল ফাটাচ্ছে পুলিস। 

 

মঙ্গলবার সন্ধ্যায়  বাথানগড়িয়ার আসপাড়ায় 'জয় শ্রী রাম' বলা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে গুরুতর জখম হন এক বিজেপি সমর্থক। অভিযোগ, রাজনৈতিক সংঘর্ষের তদন্তে গিয়ে এক বিজেপি সমর্থকের গাড়ি আটকে, তাঁকে মারধর করে পুলিস।

এরপরই গ্রামে ঢুকলে পুলিসকে ঘিরে বিক্ষোভ শুরু হয়। কেন একজন নিরপরাধকে মারা হল, সেই প্রশ্ন তোলেন গ্রামবাসীরা। পুলিসের সঙ্গে গ্রামবাসীদের ধস্তাধস্তি চলে। অভিযোগ, সেসময়ই গুলি চালায় পুলিস। গুলি লাগে জয়চাঁদ মালিক নামে এক বিজেপির সমর্থকের বুকে।

'জয় শ্রী রাম' ধ্বনিতে ধুন্ধুমার, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি গ্রামবাসীর, গুলিবিদ্ধ বিজেপি সমর্থক

জানা গিয়েছে, গুলি চালানোর কথা মেনে নিয়েছে পুলিসও। পুলিসের দাবি, গন্ডগোলের সময় পিস্তল কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন বিক্ষোভকারীরা। তখনই অসাবধানতায় গুলি চলে।

.