'একুশে ছাল ছাড়িয়ে নেব', আঙুল উঁচিয়ে পুলিশকে হুমকি বিজেপি যুব মোর্চা নেতার

ডিসিপি অফিসে প্রতিনিধি দলের যাওয়া নিয়েই পুলিসের সঙ্গে বচসা শুরু হয়।

Updated By: Sep 2, 2019, 07:38 PM IST
'একুশে ছাল ছাড়িয়ে নেব', আঙুল উঁচিয়ে পুলিশকে হুমকি বিজেপি যুব মোর্চা নেতার

নিজস্ব প্রতিবেদন : "একুশে ছাল ছাড়িয়ে নেব, অপেক্ষা করুন।" আঙুল উঁচিয়ে পুলিসকে হুমকি দিলেন শিলিগুড়ি বিজেপি যুব মোর্চা নেতা। এই ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে বাইরে যাওয়ার আগেই, কড়া হাতে হাল ধরে পুলিস। আয়ত্তে আসে পরিস্থিতি। এদিকে বিজেপি যুব মোর্চার ৩ নম্বর ওয়ার্ড প্রেসিডেন্ট বিনোদ প্রসাদের এহেন আচরণে অস্বস্তিতে পড়েছে জেলা নেতৃত্ব।

দিলীপ ঘোষ ও অর্জুন সিংয়ের উপর হামলার প্রতিবাদে আজ সারা রাজ্যে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি। শিলিগুড়িতেও জোন ওয়ান ডেপুটি কমিশনার অফ পুলিসের অফিস ঘেরাও করেন বিজেপি কর্মী, সমর্থকরা। শিলিগুড়ির ভেনাস মোড় থেকে মিছিল করে চিল্ড্রেন পার্কে ডিসিপি অফিস পৌঁছন তাঁরা। তারপর বেশকিছুক্ষণ ঘেরাও করে অবস্থান বিক্ষোভ চলে।  

এরপর প্রায় ৭ থেকে ৮ জনের একটি প্রতিনিধি দল জোন ওয়ান (ইস্ট) ডেপুটি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপি জমা দেন। ডিসিপি অফিসে এই প্রতিনিধি দলের যাওয়া নিয়েই পুলিসের সঙ্গে বচসা শুরু হয়। বিক্ষোভকারীদের দাবি ছিল, তাদের আরও প্রতিনিধিকে ডিসিপি অফিসের ভেতরে প্রবেশ করতে দিতে হবে।

আরও পড়ুন, বিজেপিকে আটকাতে মাওবাদী সাহায্য নিচ্ছে তৃণমূল, বিস্ফোরক দিলীপ ঘোষ

কিন্তু পুলিস তাদের সিদ্ধান্তে অনড় থাকে। অনুমতি ছাড়া আর কোনও ব্যক্তিকে ভিতরে ঢুকতে বাধা দেয় পুলিস। শুরু বচসা। এরপরই কথা কাটাকাটিতে আস্তে আস্তে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। তখনই আঙুল উঁচিয়ে সোজা পুলিসকে হুমকি দেন বিনোদ প্রসাদ। যুব মোর্চা নেতার এই মন্তব্যে বিড়ম্বনায় পড়ে যায় বিজেপি নেতৃত্ব। পরে তারাই সরিয়ে নিয়ে যায় বিনোদ প্রসাদকে।

.