লকডাউনে বন্ধ স্কুলে তৈরি হচ্ছিল বোমা! শাসনে বিস্ফোরণে আহত ৩

বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠল গোটা এলাকা।

Updated By: Jun 27, 2021, 05:10 PM IST
লকডাউনে বন্ধ স্কুলে তৈরি হচ্ছিল বোমা! শাসনে বিস্ফোরণে আহত ৩

নিজস্ব প্রতিবেদন: বছর ঘুরে গেল, লকডাউনের জেরে শিকেয় উঠেছে পঠনপাঠন। স্কুলে বিস্ফোরণে কেঁপে উঠল গোটা এলাকা। খসে পড়ল ক্লাসরুমের প্লাস্টার। আহত হল ৩ দুষ্কৃতী। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার শাসনে।

কবে ফের পরিস্থিতি স্বাভাবিক হবে? লকডাউনের কারণে রাজ্যের সর্বত্রই স্কুলের গেটে তালা ঝুলছে। পড়ুয়া ও শিক্ষকদের আনাগোনা নেই। পরিস্থিতি এমনই যে, বন্ধ স্কুলে এখন আস্তানা গেড়েছে দুষ্কৃতীরা। লোক চক্ষুর আড়ালে চলছে বোমা তৈরির কাজ!  উত্তর ২৪ পরগনার শাসনের দাতপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বজবজিয়া হাইস্কুল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গতকাল অর্থাত্‍ শনিবার রাতে এই স্কুলে বসেই বোমা বাঁধছিল দুষ্কৃতীরা। তখন আচমকাই বিস্ফোরণ ঘটে।  বিস্ফোরণে গুরুতর জখম হয় ৩ দুষ্কৃতী। 

আরও পড়ুন: পরকীয়ার চরম শাস্তি! গৃহবধূকে জুতোর মালা পরিয়ে গ্রাম পরিদর্শন

রেহাই পাননি গ্রামবাসীরাও। স্থানীয় পঞ্চায়েত সদস্যের দাবি, বিস্ফোরণ শব্দে যখন এলাকায় কয়েকজন ওই স্কুলের সামনে যান, তখন তাঁদের লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে দু'জন আহত হন। আহতদের রাজারহাটে একটি নার্সিংহোমে ভর্তি করেছে পুলিস। প্রসঙ্গত, ভোটের পর এই দাতপুর পঞ্চায়েত থেকে পুলিস বোমা উদ্ধার করেছে বেশ কয়েকবার।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)