Panihati Blast: বাড়িতে বিস্ফোরণ! উড়ে গেল মালিকের হাত, আতঙ্ক পানিহাটিতে...

'পশ্চিমবঙ্গকে বারুদের স্তুপে পরিণত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, ভারতবর্ষের অভ্য়ন্তরীণ সুরক্ষার জন্য পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস সরকার ও পুলিস ব্যবস্থা বিপজ্জনক হয়ে উঠেছে', বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Updated By: Nov 10, 2023, 08:03 PM IST
Panihati Blast: বাড়িতে বিস্ফোরণ! উড়ে গেল মালিকের হাত, আতঙ্ক পানিহাটিতে...

দেবারতি ঘোষ: ফের বাড়িতে বিস্ফোরণ! তীব্রতা এতটাই ছিল যে, উড়ে গেল বাড়ির মালিকের হাত। আশঙ্কাজনক হাসপাতালে ভর্তি তিনি। ভেঙে গিয়েছে আশেপাশের বাড়ির কাঁচও। আতঙ্ক উত্তর ২৪ পরগনার পানিহাটিতে।

আরও পড়ুন:  Paschim Bardhaman: ঘরে-উঠানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ৩টি দেহ, পানাগড়ে হাড়হিম হত্যাকাণ্ড!

স্থানীয় সূত্রের খবর, বাড়ির মালিকের নাম  জিতেন্দ্র গুপ্তা। ২০১০ সাল থেকে পানিহাটি পুরসভার ২ নম্বর ওয়ার্ডে তেজপাল এলাকায় থাকেন তিনি। মাস চারেক আগে উত্তরপ্রদেশ থেকে এক আত্মীয় আসে বাড়িতে। ওই যুবকের ২৩-২৪ বছর।

এদিকে সামনেই দিওয়ালি, তারপর ছটপুজো। বাড়ির পরিষ্কার করে রং করাচ্ছিলেন জিতেন্দ্র। বাতিল জিনিসপত্র রাখা ছিল কার্নিশে। এদিন সকালে যখন সেই বাতিল জিনিসপত্র বিক্রি করতে যান, তখনই বিকট বিস্ফোরণ ঘটে। কীভাবে? পুলিশ সূত্রে খবর, একটি বস্তার ভিতরে দু'টি বোমা ছিল। একটি থেকে বিস্ফোরণ ঘটে, আর একটি উদ্ধার করা গিয়েছে। তদন্ত শুরু হয়েছে। 

এই ঘটনার শাসকদলকেই কাঠগড়ায় তুলেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, 'গত বিস্ফোরণের সময়ে আমি বসেছিলাম, আবার কয়েক মাসের মধ্যে বিস্ফোরণ হবে। আজকের দিনে আবারও বলছি, আগামী ২-৩ মাসের মধ্যে দেখতে পাবেন, কোথাও না কোথাও বিস্ফোরণ হচ্ছে। পশ্চিমবঙ্গকে বারুদের স্তুপে পরিণত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, ভারতবর্ষের অভ্য়ন্তরীণ সুরক্ষার জন্য পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস সরকার ও পুলিস ব্যবস্থা বিপজ্জনক হয়ে উঠেছে'।

আরও পড়ুন:  Bengal Weather: কালীপুজোয় বৃষ্টির সম্ভাবনা রাজ্যে? না কি শীতের শুরু? বড় আপডেট আবহাওয়ার!

ব্যবধান মাস তিনেকের। অগস্টে উত্তর ২৪ পরগনারই কামারহাটি একটি বাড়িতে বিস্ফোরণ ঘটেছিল। তখন ওই বাড়িতেই ছিলেন ভাই ও বোন। বিস্ফোরণের আহত হন দু'জনেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.