Kakdwip Blast: ফের তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ! কেঁপে উঠল গোটা গ্রাম...

 বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, ভেঙে তছনছ হয়ে গেল বাড়ির চাল। হতাহতের অবশ্য কোনও খবর নেই। আতঙ্ক ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে।

Updated By: Jul 30, 2023, 11:35 PM IST
Kakdwip Blast:  ফের  তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ! কেঁপে উঠল গোটা গ্রাম...

নকিবুদ্দিন গাজি: ফের বিস্ফোরণ তৃণমূল কর্মীর বাড়িতে! বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, ভেঙে তছনছ হয়ে গেল বাড়ির চাল। হতাহতের অবশ্য কোনও খবর নেই। আতঙ্ক ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে।

আরও পড়ুন: Malda Blast: ছাউনির খুঁটিতে হেলান দিতেই বিস্ফোরণ! মালদহে আহত ১০ বছরের শিশু...

স্থানীয় সূত্রে খবর, কাকদ্বীপ বিধানসভা এলাকার নেতাজি পঞ্চায়েতের অন্তর্গত পাকুরতলা গ্রাম। এই গ্রামেই সপরিবারে থাকেন  আসাদুল খান। এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত তিনি।  আজ, রবিবার বিকেলে আচমকাই বিস্ফোরণ ঘটে আসাদুলের বাড়িতে! বিকট শব্দে কেঁপে ওঠে গোটা গ্রামে। আতঙ্কে ঘর ছেড়ে বাইরে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা।

দেখেন, তৃণমূলকর্মীর বাড়ি থেকে গলগল করে ধোঁয়া বেরোচ্ছে। বাড়িতে আসাদুল বা তাঁর পরিবারের কেউ নেই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঢোলোহাট থানা পুলিস। কীভাবে বিস্ফোরণ ঘটল? বাড়িতে কি বোমা মজুত করা রাখা ছিল? তা কিন্তু স্পষ্ট নয়।

আরও পড়ুন: Jalpaiguri: মন্দিরে পুজো দিয়ে হিন্দুদের সঙ্গে মহরমের লাঠিখেলায় মেতে ওঠেন মুসলিমরা, সম্প্রীতির পীঠস্থান পাহাড়পুর

পঞ্চায়েত ভোটের দিনক্ষণ তখনও ঘোষণা করা হয়নি। বীরভূমের দুরবাজপুরে তৃণমূলকর্মীর বাড়িতে বিস্ফোরণ ঘটেছিল। উড়ে দিয়েছিল বাড়ির একাংশ! এমনকী, ভোট ঘোষণার পরেও বিস্ফোরণ ঘটে তৃণমূল বাড়িতে। কোথায়? মুর্শিদাবাদের রানিনগরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.