Mamata Banerjee: 'আমার ঘরটা যদি বানিয়ে দেন,' সন্তান কোলে মুখ্যমন্ত্রীর দরজায় অন্ধ দম্পতি! দেখা হল না...

আমরা জানিই না মুখ্যমন্ত্রী চালসায় এসেছেন। আজকে জানতে পেরে এলাম কিন্তু দেখা হল না।  চিঠিতে লিখে পুলিস অফিসারের হাতে দিয়েছেন মুখ্যমন্ত্রীকে দেওয়ার জন্য। 

Updated By: Apr 5, 2024, 11:49 AM IST
Mamata Banerjee: 'আমার ঘরটা যদি বানিয়ে দেন,' সন্তান কোলে মুখ্যমন্ত্রীর দরজায় অন্ধ দম্পতি! দেখা হল না...

অরূপ বসাক: ঘরের জন্য আবেদন পত্র নিয়ে মুখ্যমন্ত্রীর দরজায় দৃষ্টিহীন দম্পতি। গত রবিবার থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন মালবাজার মহকুমার চালসার একটি বেসরকারি হোটেলে। গত কয়েকদিন মুখ্যমন্ত্রী যেমন চা বাগানে গিয়ে শ্রমিকদের সাথে কথা বলেছেন আর শ্রমিকদের অভাব অভিযোগ শুনেছেন, পাশাপাশি গির্জায় গিয়ে আবাসিকদের সাথেও কথা বলেছেন এবং রাস্তাঘাটে স্কুল ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন দোকানে গিয়ে মানুষের সাথে কথা বলেছেন। 

এখন চালসার কিল কোড চা বাগানের বাসিন্দা সুরজ কুজুর এবং স্ত্রী দিপ্তিকা ওঁড়াও, এদিন সাথে ছোট বাচ্চাকে নিয়ে  চালসায় মুখ্যমন্ত্রীর হোটেলের সামনে আসেন। তারা দুজনেই চোখে দেখতে পান না। কিলকোট চাবাগানের বাসিন্দা এই দম্পতি আসেন কিছু সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে। তবে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার ঘেরাটোপের কারণে মুখ্যমন্ত্রীর সাথে দেখা হয়নি। তাদের কিছু সমস্যার কথা চিঠিতে লিখে এক পুলিস অফিসারের হাতে জমা দিয়েছেন, মুখ্যমন্ত্রীকে দেওয়ার জন্য। যাতে মুখ্যমন্ত্রী কোনও সহযোগিতা করেন।

সুরজ কুজুর বলেন, আমরা জানিই না মুখ্যমন্ত্রী চালসায় এসেছেন। আজকে জানতে পেরে এলাম কিন্তু দেখা হল না। আমার ঘরবাড়ির অবস্থা খুব খারাপ। আমি এবং স্ত্রী দুজনেই চোখে দেখতে পাই না। কোলের শিশুকে নিয়ে এসেছিলাম। যদি মুখ্যমন্ত্রী কোনও সহযোগিতা করেন। আমার ঘরটা বানিয়ে দেন। সেই আশাতেই আসা মুখ্যমন্ত্রীর দরজায়।

আরও পড়ুন, Dilip Ghosh: 'ও দলকে ভালোবেসেছে, দল ওকে ভালোবাসেনি', ভোটের মুখে বিস্ফোরক দিলীপ ঘোষের মা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.