ফের ব্লু হোয়েল সিনড্রোম এরাজ্যে, এবার গড়বেতার ক্লাস ইলেভেনের ছাত্র

Updated By: Aug 24, 2017, 04:26 PM IST

ওয়েব ডেস্ক : ব্লু হোয়েল সিনড্রোম। ফের  আতঙ্ক এরাজ্যে। নয়া শিকার, গড়বেতার ক্লাস ইলেভেনের এক ছাত্র। পরিবারের দাবি, কয়েকদিন ধরেই মনমরা থাকত সে। আচরণ অস্বাভাবিক। বারবার প্রশ্ন করলেও জবাব পাওয়া যায়নি। অবশেষে খেলার তিনটি ধাপ পেরিয়ে যাওয়ার পর পর্দাফাঁস। বাড়িতে গিয়েছে পুলিস।

গত সপ্তাহেই মোবাইল মেসেজে আসা একটি লিঙ্ক ক্লিক করায় ব্লু হোয়েল গেমটি ইনস্টল হয়ে যায় বলে জানিয়েছে ওই ছাত্র। এরপর থেকে কখনও নিজের হাত কেটে F57 লিখে তার ছবি পাঠানো কিংবা ভোররাতে উঠে হরর মুভি দেখা, বা সারাদিন চুপ করে থাকা। এই সব টাস্ক করেছে সে। এরই মাঝে এক বন্ধুকে এই গেম খেলার কথা জানানোর পরই, সামনে চলে আসে এই ঘটনা।

বন্ধুদের পরিবারের তরফে সতর্ক করা হয় ছাত্রের পরিবারকে। গত শুক্রবার থেকে তার স্কুল-টিউশন সবই বন্ধ। বিষয়টি লুকোতে মোবাইল ফরম্যাটও করে দেয় সে। তবে ছেলের জীবন নিয়ে দুশ্চিন্তায় পরিবার। খেলাটি অসমাপ্তই থেকে যাওয়ায় এখনও এই মারণ খেলার প্রতি টান রয়ে গিয়েছে তার। ফলে বিপদ এখনও কাটেনি বলেই দাবি তাঁদের।

শিশু-কিশোরদের মধ্যে বাড়ছে একাকীত্ব। ক্রমেই বিচ্ছিন্ন হয়ে পড়ছে তারা। একারণেই বাড়ছে মারণ খেলার প্রতি আসক্তি। এখনই সাবধান  না হলে বিপদ বাড়বে, মত বিশিষ্টদের।

আরও পড়ুন, অবৈধ সম্পর্কের 'শাস্তি'! মানবিকতা ভুলে ভিডিওতে মাতল পথচলতি মানুষ

.